• রবিবার, ২২ মে ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন |

সিটি নির্বাচন নিয়ে জাপার আগাম প্রস্তুতি

Japa Jaforসিসি ডেস্ক: তফসিল ঘোষণার আগেই ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে আগাম প্রস্তুতি শুরু করেছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ জাতীয় পার্টি। দলের সম্ভাব্য ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নির্বাচন, এলাকার ভোটব্যাংক তৈরি, নেতা-কর্মীদের সক্রিয় করাসহ সিটি কর্পোরেশন নির্বাচনের কৌশল ঠিক করছেন মহানগরীর দুই অংশের শীর্ষ পর্যায়ের নেতারা।

মহানগর উত্তর ও দক্ষিণের দফতরের দায়িত্বে নিয়োজিত নেতারা সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থীদের মধ্যে মনোয়ন ফরম বিতরণে ব্যস্ত। সিটি নির্বাচনকে ঘিরে দুই অংশের নেতা-কর্মীদের পদচারণায় মুখর দলের কেন্দ্রীয় কার্যালয়। রাজধানীর কাকরাইলে ওই কার্যালয়ে নির্বাচনী কৌশল ঠিক করতে প্রায় প্রতিদিন নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করছেন মহানগর দক্ষিণের আহ্বায়ক ও পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি এবং উত্তরের সভাপতি ও পার্টির প্রেসিডিয়াম  সদস্য এস এম ফয়সল চিশতি।

শনিবার রাত পর্যন্ত নেতা-কর্মীদের নিয়ে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে আলাদা বৈঠক করেন উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী। এ সময় উপস্থিত ছিলেন সম্ভাব্য মেয়র প্রার্থী ও উত্তরের সেক্রেটারি বাহাউদ্দিন বাবুল, দলের যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, আরিফ খান, নুরুল ইসলাম নুরু, দপ্তর সম্পাদক সোলতান মাহমুদ, মহানগর নেতা আব্দুস সাত্তার, শফিকুল ইসলাম লিপন, শাহজাহান কবির প্রমুখ।

সিটি নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নেওয়া হয়েছে উল্লেখ করে পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী রাইজিংবিডিকে বলেন, ‘আমরা সিটি নির্বাচনের প্রস্তুতি শুরু করেছি। আমাদের প্রার্থী বাহাউদ্দিন আহম্মেদ বাবুল এলাকার সুপরিচিত মুখ। তাছাড়া তিলোত্তমা ঢাকার রূপকার হচ্ছেন পার্টির চেয়ারম্যান এরশাদ, তার প্রার্থী হিসেবেই এলাকাবাসী আমাদের যথার্থ মূল্যায়ণ করবে।’

এর আগে শনিবার সন্ধ্যায় নির্বাচনী প্রস্তুতির অংশ হিসেবে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর দক্ষিণের নেতা-কর্মীদের নিয়ে বৈঠক করেন দক্ষিণের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা। এ সময়  সম্ভাব্য মেয়র প্রার্থী ও দলের প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন মিলন, মহানগর সদস্য সচিব জহিরুল আলম রুবেল, মহানগর নেতা ও সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী হাজি ফারুক, হিরু বাবুল, আকতার হোসেন দেওয়ান, সমরেশ মণ্ডল মানিক, খোরশেদ আহমেদ নোমানী, আবুল কালাম আজাদ, মিনি খান, মোহাম্মদ সেলিম, দফতরের দায়িত্বপ্রাপ্ত সদস্য মাহবুবুর রহমান খসরু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ