• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সৈয়দপুরে মাদকসহ আটক ৬

Handসিসি নিউজ: নীলফামারীর সৈয়দপুরে অভিযান চায়িয়ে ছয় মাদকসেবীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে গাঁজা, হিরোইন ও ইয়াবাসহ দুইটি নম্বর বিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামমলা দায়ের পর শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
সৈয়দপুর থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার উত্তরা আবাসনের একটি বাসায় অভিযান চালিয়ে মাদকসেবন কালে ছয় মাদক সেবীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চার গ্রাম হিরোইন, ১২০ গ্রাম গাজা ও তিনটি ইয়াবা ট্যাবলেট এবং দু’টি নম্বর প্লেট বিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন নীলফামারী শহরের কলেজ পাড়া মহল্লার নাজমুল হক রিপন (৩২), সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের পূর্ব বোতলাগাড়ির গ্রামের রবিউল ইসলাম (২৪), একই গ্রামের আবু জাফর মালেক (২০), রংপুর মহানগরীর মুন্সিপাড়া এলাকার রাসেল (২৫), তারাগঞ্জ উপজেলার সেরমস্ত গ্রামের শাহিন চৌধুরী (২৭) ও ঢাকার স্বর্ণকুঞ্জ মোহাম্মদিয়া হাউজিং লিমিটেড এলাকার নূরুল হক চৌধুরী (২৭)। আটককৃতদের বিরুদ্ধে শুক্রবার একটি মামলা দায়ের এবং শনিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ