• রবিবার, ২২ মে ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন |

দিনাজপুরে হরতাল-অবরোধে ৬ যানবাহন ভাংচুর ॥ আটক ৩

Vangcurদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে ২০ দলীয় জোটের হরতাল-অবরোধ চলাকালে জেলার বিভিন্ন স্থানে ৪টি অটো, একটি মোটরসাইকেল ও একটি কাভার্ড ভ্যান ভাংচুর করেছে। নাশকতা ও যানবাহন ভাংচুরের অভিযোগে বিএনপি- জামায়াতের কর্মীসহ অন্যান্য অপরাধে ২৪ জনকে গ্রেফতার করা হয়েছে।
রোববার (১৫ মার্চ) ভোরে দিনাজপুর শহরের বিশ্বরোডে শাহিনের গ্যারেজে রাখা গীতাঞ্জলী পরিবহনের একটি মিনিবাসে (রাজ-মেট্রো-জ-১১-০০৬১) পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এ সময় গাড়ীর ভিতরে ঘুমিয়ে থাকা হেলপার জুয়েল (২২) জানালা দিয়ে লাফিয়ে বের হয়ে প্রাণে রক্ষা পান।
রোববার বেলা ১১টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাট উপজেলার সাহেবগঞ্জ এলাকায় একটি খাদ্যবাহী কাভার্ড ভ্যান ভাংচুর করে দুর্বৃত্তরা। এ সময় কাভার্ড ভ্যানের চালক রশিদুল ইসলাম (৩৮), হেলপার শাহানুর (২৫) আহত হয়। তাদের কেএইচ মেমোরিয়াল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এদিকে রোববার দুুপুর ২টায় চিরিরবন্দর উপজেলার উচিতপুর এলাকায় ৪টি অটো থেকে যাত্রীদের নামিয়ে দিয়ে অটোগুলো ভাংচুর করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। একই সময়ে দিনাজপুর-রংপুর মহাসড়কের রানীরবন্দরের পাশে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ২ মোটরসাইকেল আরোহীকে মারপিট করে বাজাজ মোটরসাইকেল ভাংচুর করে। এ সময় পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে উপস্থিত হলে তারা পালিয়ে যায়।
দিনাজপুর জেলা পুলিশ কন্ট্রোল রুম সূত্র জানায়, শনিবার মধ্যরাত থেকে রোববার দুপুর পর্যন্ত জেলায় বিএনপি-জামায়াতের ৩ নেতাকর্মীসহ বিভিন্ন মামলার ২৪ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের রোববার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ