• বুধবার, ১৮ মে ২০২২, ০৪:৪৩ অপরাহ্ন |

সৈয়দপুরে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালিত

cc-1সিসি নিউজ: সৈয়দপুরে আজ ১৭ই মার্চ মঙ্গলবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৫তম জন্ম দিন পালিত হয়েছে। সকাল ১০টায় সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় হতে একটি র‌্যালি উপজেলা চেয়ারম্যান জাওয়াদুল হক সরকার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মো. মুসা জঙ্গীর নেতৃত্ব বের করা হয়। র‌্যালিতে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, সৈয়দপুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ হাফিজুর রহমান, কামারপুকুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আমিনুর রহমান, বণিক সমিতির সভাপতি ইদ্রিস আলী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহস্রাধিক শিক্ষার্থীরা।

বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগ সৈয়দপুর উপজেলা শাখা ও সহযোগি সংগঠন ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে। কর্মসূচীর অংশ হিসেবে সৈয়দপুর আওয়ামীলীগ কার্যালয় পুষ্প মাল্য অর্পন, কেক কেটে অনুষ্ঠানের সূচনা শুরু করেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদলের সভাপতিত্বে ধুমধামের সাথে জন্মদিন পালিত হয়েছে। এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছে বাংলাদেশ কৃষক লীগ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি পিকে সাইদুল ইসলাম এবং সৈয়দপুর জেলা যুবলীগের সংগ্রামী সভাপতি মহসিনুল হক মহসিন সহ পৌর যুবলীগ, উপজেলা যুবলীগ, পৌর স্বেচ্ছাসেবক লীগ, পৌর কৃষক লীগ সহ অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনায় সকল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এদিকে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উপলক্ষ্যে বোতলাগাড়ী ইউনিয়নের বসুনিয়া পাড়াস্থ মাটি ও মানব কল্যান সমিতির আয়োজনে জাতীয় পার্টির পৌর কমিটির সাধারণ সম্পাদক রাইছুল ইসলাম বসুনিয়ার সভাপতিত্বে কেক কেটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীন আ’লীগের রাজনীতিবীদ- মাটি ও মানব কল্যান সমিতির উপদেষ্ঠা সমশের আলী বসুনিয়া।
সভায় বক্তব্য রাখেন, সাকিবুজ্জামান, শামিমা, বৃষ্টি, আরিফিন ও বন্যা প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ