• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

চিলমারী সাংবাদিক কল্যাণ পরিষদের নতুন কমিটি

chilmari photo-18-3-15চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: প্রাচীন বন্দর নগরী চিলমারী মাটি ও মানুষের কথা বিশ্বমিডিয়ায় তুলে ধরতে একঝাক চৌকস সাংবাদিক কর্মী নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাদের চেষ্টায় গঠিত হয় চিলমারী সাংবাদিক কল্যাণ পরিষদ। এরই ধারাবাহিকতায় পূনাঙ্গ কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।
এ উপলক্ষে বুধবার সকালে চিলমারী সাংবাদিক কল্যাণ পরিষদের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহবায়ক দৈনিক সকালের কাগজ চিলমারী প্রতিনিধি মোঃ রুহুল আমিন সরকারের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় কর্মরত সাংবাদিকদের পেশাগত দক্ষতা, সাংবাদিকতার মান উন্নয়ন,আন্তসম্পর্ক উন্নয়নে আলোচনা হয়। পরে সকলের মতামতের ভিত্তিতে রুহুল আমিনকে সভাপতি, হাবিবুর রহমানকে সাধারন সম্পাদক করে চিলমারী সাংবাদিক কল্যাণ পরিষদের ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছে সহ-সভাপতি মেহেদী হাসান রিপন(দৈনিক বাংলাদেশ সময়), যুগ্ন সম্পাদক আব্দুর রাজ্জাক সরকার (দৈনিক নতুন দিন), অর্থ সম্পাদক মোঃ হুমায়ুন কবীর (বাংলা মেইল এক্সপ্রেস ডটকম), সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম (দৈনিক কালের ছবি), সমাজ কল্যান সম্পাদক ডা. কৃঞ চন্দ্র প্রামানিক (সাপ্তাহিক কলমজমিন), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ ওয়াজেদ আলী (একুশে সংবাদ ডট কম), সাহিত্য ও সংস্কৃতিক সস্পাদক আনারুল ইসলাম (কুড়িগ্রাম লাইভ ডটকম), নারী ও শিশু বিষয়ক সম্পাদিকা মোছাঃ আনজুমান আরা (সাপ্তাহিক জনপ্রাণ), দপ্তর সম্পাদক মোঃ নুর বক্ত আলী (আজকের সংবাদ ২৪ডট কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রী শান্তনু সরকার(নিউজ ফেয়ার ২৪ডট কম), কার্যকরী সদস্য আবু সুফিয়ান (কুড়িগ্রাম লাইভ ডটকম), বুলবুল ইসলাম রতন (বিজয় সংবাদ ডটকম), রাকিবুল ইসলাম (দি নিউজ বিডি ডটকম), সাধারন সদস্য মাইদুল ইসলাম (আরটেন ডট নেট), আতিকুর রহমান (এশিয়া বানী ডটকম)।

চিলমারী সাংবাদিক কল্যাণ পরিষদের নবাগত সদস্যদের সিসি নিউজ’র পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ