• মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন |

ঠাকুরগাঁওয়ে ২ শিশুর বিয়ে : বাবা-মা হাজতে

timthসিসি নিউজ ডেক্স : ঠাকুরগাঁওয়ে ১ বছরের মেয়ে ও ২ বছরের ছেলেকে বিয়ে দিতে গিয়ে হাজতে গেলেন বাবা মা। আজ  দুপুরে সদর উপজেলার সালন্দর শাহী নগর তেলীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সরে জমিনে জানা যায়, ওই গ্রামের বাসিন্দা সালাম মিয়া (৬৫) তার ২ ছেলের ২ শিশু সন্তানের মধ্যে বিয়ে দিতে বলে। সে অনুযায়ী বড় ভাই মানিক তার এক বছরের মেয়ে জুই ও ছোট ভাই বিপ্লব তার ২ বছরের ছেলে নূরের মধ্যে বিয়ের দেয়ার আয়োজন করে।
পুলিশ স্থানীয়দের দেয়া সংবাদ পেয়ে ওই বাড়িতে গিয়ে মেয়ের বাবা মানিক ও তার স্ত্রী রেখাকে (২৮) আটক করে থানা নিয়ে আসে পরে হাজতে প্রেরণ করেন। তবে পুলিশ আসার খবর পেয়ে পালিয়েছে ছেলের বাবা বিপ্লব ও তার স্ত্রী বেবী আক্তার।
এলাকাবাসি সাদেক জানায়, সালাম মিয়ার সম্পত্তি যেন অন্যের হাতে না যায় সে জন্যই তারা এ ব্যবস্থা করেছে। সালন্দর ইউপি চেয়ারম্যান ফজলে এলাহী মুকুট চৌধুরী জানান, বাল্য বিবাহ একটি দন্ডনীয় অপরাধ। আমরা ইউনিয়ন পরিষদ থেকে বাল্য বিবাহ রোধে সচেতনতা মুলক কাজ করে যাচ্ছি।
ঠাকুরগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান আটকরে সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয়দের খবর পেলে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে বিবাহ বন্ধ করেন। এ সময় দুই জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ