• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:৪৫ অপরাহ্ন |

‘সেলফি’তে অর্ধনগ্ন হিলারি ডাফ

top_daff-1426675035বিনোদন ডেস্ক : গত মাসেই অভিনেত্রী হিলারি ডাফ তার স্বামী মাইক কোমরির সঙ্গে বিচ্ছেদের আবেদন করেছেন আদালতে। এরপর তিনি যে তার একাকী জীবনটাকে বেশ উপভোগই করছেন তা বুঝিয়ে দিলেন নিজেই।

অভিনয়ের জন্য না হলেও রূপের জন্য আলোচনার কেন্দ্রে থাকা ২৭ বছর বয়সি লাস্যময়ী হিলারি ডাফ কোথায় যাচ্ছেন, কাদের সঙ্গে মিশছেন, কার সঙ্গে রেঁস্তোরায় খেতে বসছেন, সব দিকেই নজর থাকে পাপারাজ্জিদের। আপাতত পাপারাজ্জিদের সুযোগ না দিয়ে নিজেই নিজের ব্যক্তিগত ছবি ভক্তদের জন্য প্রকাশ করে তার একাকী জীবনকে উপভোগ করার বিষয়টি সকলকে বুঝিয়ে দিলেন ডাফ।

সম্প্রতি তিনি তার বান্ধবীদের নিয়ে ছুটি কাটাতে যান। সেখানে খুব মজাও করছেন, এমন ছবি আগেই দেখা গিয়েছিল। তিনি এবং তার দুবছরের শিশুপুত্র সৈকতে ঘুরে বেড়াচ্ছেন, ট্যুর থেকে এমন ছবিও যেমন তিনি পোস্ট করেছেন, তেমনই নিজের বিকিনি পরা ছবি ইন্সটাগ্রামে প্রকাশ করেছেন এ অভিনেত্রী।

সেখানে তাকে দেখা যাচ্ছে, কালো বিকিনি পরা অবস্থায়। এবং তারচেয়েও বড় কথা ‘লিজি ম্যাকগুয়ের’-এর তারকা কোনও রকম মেক-আপ ব্যবহার না করেই ছবিটি তুলেছেন। এবং দেখা যাচ্ছে, ভেজা চুলে তিনি আয়নার সামনে দাঁড়িয়ে রয়েছেন। বলাই বাহুল্য এটি একটি সেলফি।
অ্যা সিন্ডেরেলা স্টোরি’র তারকার সিনেমা ফ্লোক অফ ডুডস মুক্তির প্রতিক্ষায়। যদিও এই চলচ্চিত্রে তিনি প্রধান চরিত্রে অভিনয় করেননি। কিন্তু অন্যতম পার্শ্ব চরিত্রে কাজ করেছেন হিলারি। এরকম পরিস্থিতিতে ডাফ ব্যস্ত রয়েছেন টেলিভিশনের কাজ নিয়ে। এরই মধ্যে ছুটি বের করে বেড়াতে গিয়েছেন তিনি।

ছবি পোস্ট করার পাশাপাশি তিনি লিখেছেন, এতো ভালোবাসা এর আগে কখনও পাইনি। নিজেকে ভাগ্যবান মনে করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ