• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন |

কোহলিকে ‘ক্রিকেটীয়’ জবাব দিলেন রুবেল

Rubel30-1426750310খেলাধুলা ডেস্ক:

ঘটনা ১: সাংবাদিকদের গালাগালি করা, সতীর্থদের সঙ্গে ঝামেলা পাকানো, আর মাঠে প্রতিপক্ষকে ‘বিরক্ত’করাই বিরাট কোহলির নিত্যকর্ম। আন্তর্জাতিক ক্রিকেটে বিরাট কোহলিকে এমন দেখেছে অনেকেই। ভারতীয় জার্সি পড়ার আগে কোহলির এর থেকেও আগ্রাসী ছিলেন। কোহলির ‘বিতর্কিত’স্বভাব আজকের নয়, অনেক পুরোনো।
ভারতের এই ক্রিকেটারের অশোভন আচরণ থেকে বাদ যাননি রুবেল হোসেনও। ২০০৮ সালে মালয়েশিয়ায় অনুষ্ঠিত যুব বিশ্বকাপের আগে প্রস্তুতিমূলক সফরে সোহরাওয়ার্দী শুভর নেতৃত্বাধীন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল গিয়েছিল দক্ষিণ আফ্রিকায়। সেবার ভারতের অনূর্ধ্ব-১৯ দল খেলতে গিয়েছিল বিরাট কোহলির নেতৃত্বে। দুই দলেরই স্বাগতিকদের সঙ্গে একটি করে চার দিনের ম্যাচ খেলার ফাঁকে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজেরও আয়োজন ছিল। ওই আসরে বাংলাদেশ-ভারত ম্যাচেই রুবেলের সঙ্গে বাজে আচরণ করে বসেন কোহলি। রুবেল বল করছিলেন কোহলির বিপক্ষে। হঠাৎ রুবেলকে নাকি গালিই দিয়ে বসেন ভারতের এই ক্রিকেটার। বাংলাদেশের এই পেসারও ছেড়ে কথা বলেননি। তেড়ে যান কোহলির দিকে। এরপর দুজনের মধ্যে বিষয়টি প্রায় হাতাহাতির পর্যায়ে গড়ায়। আম্পায়ার ও খেলোয়াড়দের মধ্যস্থতায় নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।

ঘটনা ২:  বৃহস্পতিবার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হয়েছে ভারত ও বাংলাদেশ। প্রথমবারের মতো কোয়ার্টার ফাইনাল খেলছে বাংলাদেশ। ম্যাচের আগে কোহলির উইকেট নেওয়ার ইচ্ছে প্রকাশ করেন রুবেল। তার সেই ইচ্ছা পূরণ হয়েছে। ইনিংসের ১৮তম ওভারে রুবেলের বলে উইকেটের পেছনে ক্যাচ দেন কোহলি। রুবেলের গতির কাছে পরাস্ত হন ভারতের সেরা ব্যাটসম্যান। মাত্র ৩ রানে ইতি টানে তার ইনিংস।  উৎস: রাইজিংবিডি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ