• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:২৯ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের বৈঠকের মধ্য দিয়ে পাকেরহাটে যাত্রা শুরু করলো শিল্প, সাহিত্য ও সংস্কৃতি পরিষদ

খালেদা জিয়ার সাথে দলীয় আইনজীবী নেতাদের সাক্ষাত

timthumbসিসি নিউজ: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করেছেন সদ্য নির্বাচিত সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের নবনির্বাচিত কর্মকর্তারা। বুধবার রাত ৮টা ১০ মিনিটে তারা গুলশানে তার রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করেন। এর পর থেকে তাদের সাথে প্রায় এক ঘণ্টা ২৪ মিনিট আইনজীবীদের সাথে বৈঠক করেছেন বিএনপি চেয়ারপারসন।
এর আগে গুলশানে তার রাজনৈতিক কার্যালয়ে সাক্ষাৎ করতে আসেন সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি এডভোকেট খন্দকার মাহবুব হোসেন ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। বিভিন্ন মামলায় তারা ২জনই খালেদার পক্ষে আইনি লড়াইয়ে অংশ নেন।
প্রসঙ্গত সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ২০১৫-২০১৬ বর্ষের নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ৯ পদে বিজয়ী হয়েছে বিএনপি ও জামায়াত সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলে। গতকাল  মঙ্গলবার সকালে আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ