• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন |

চাঁদপুরে ট্রাকে পেট্রোল বোমায় নিহত ১, দগ্ধ ৩

chadpurচাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ও রঘুনাথপুর এলাকায় দুটি পণ্যবাহী চলন্ত ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে দগ্ধ হয়ে ট্রাকচালক জাহাঙ্গীর ঘটনাস্থলেই মারা যান। এই ঘটনায় গুরুতর দগ্ধ হয়েছেন আরো তিনজন। বুধবার রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় দগ্ধ খোরশেদ (৩০), রুবেল (৩৮) ও শরিফকে (৩৮) স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠানো হয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, অগ্নিদগ্ধদের মুখমণ্ডলসহ শরীরের সিংহভাগই ঝলসে গেছে।

এ দিকে রঘুনাথপুরে অপর ঘটনায় আমানত খান (৪০) নামের এক ট্রাকচালকের ডান পা ভেঙে গেছে। এ ছাড়া আহত হয়েছেন হেলপার কালু বেপারী (২২)।

স্থানীয়রা জানান, চট্টগ্রাম থেকে পণ্যবাহী একটি ট্রাক চাঁদপুর হরিণা ফেরিঘাটের দিকে আসছিল। ট্রাকটি ফেরি পার হয়ে খুলনা যাওয়ার কথা। পথে চান্দ্রা সড়কে দুর্বৃত্তরা ট্রাকটি লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে ট্রাকচালক জাহাঙ্গীর ঘটনাস্থলেই নিহত হন। এই ঘটনায় খোরশেদ, রুবেল ও শরিফ দগ্ধ হয়ে সেখানে কাতরাতে থাকেন। পরে সিএনজিচালিত অটোরিকশা চালকরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

অন্যদিকে রঘুনাথপুর গুচ্ছগ্রামের কাছে পুরানবাজারে একটি পণ্যবোঝাই ট্রাকের গতিরোধ করে পেট্রোল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এই সময় চালক আমানত প্রাণ বাঁচাতে ট্রাক থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন। আমানত শহরের গুণরাজদি কবিরাজ বাড়ির মৃত মোস্তাক হাজির ছেলে। এই ঘটনায় হেলপার কালু বেপারীও আহত হন। তিনি পুরানবাজার পশ্চিম বাজার এলাকার শুক্কুর বেপারীর ছেলে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাইয়ুম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অগ্নিদগ্ধদের আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ