• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন |

পেট্রোল বোমায় দগ্ধ হয়ে প্রাণ হারালেন তারিন!

tarinবিনোদন ডেস্ক : এবার পেট্রোল বোমায় দগ্ধ হলেন জনপ্রিয় নাট্যাভিনেত্রী তারিন। তবে বাস্তাবে নয়। নতুন একটি টেলিফিল্মে। বন্দরনগরী চট্টগ্রামে একটি টেলিফিল্মের শুটিং শেষে বুধবার রাজধানীতে ফিরেছেন জনপ্রিয় দুই তারকা তৌকির আহমেদ ও তারিন। জানা যায়, এর আগে জুটিবদ্ধ হয়ে অনেক নাটকে অভিনয় করেছেন তবে টেলিফিল্মে এই ১ম। অরণ্য আনোয়ারের রচনা ও পরিচালনায় টেলিফিল্মটির নাম ‘পোড়া গন্ধ শহরজুড়ে’। টেলিফিল্মে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন তৌকির-তারিন। পরিচালক অরণ্য আনোয়ার জানান, খুব শিগগিরই একটি প্রেস শোর মাধ্যমে টেলিফিল্মটির প্রচার সময় জানানো হবে। প্রসঙ্গত তৌকির আহমেদ ও তারিন সর্বশেষ বিটিভির ৫০ বছর পূর্তি উপলক্ষে মেনকা হাসানের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেছিলেন।
পরিচালক জানান, চলমান রাজনীতির পেট্রলবোমা ইস্যু নিয়েই মূলত এ টেলিফিল্মের গল্প। এতে দেখা যাবে ব্যবসার কাজের কথা বলে স্ত্রীকে সঙ্গে নিয়েই চট্টগ্রামে যান তৌকির পেট্রলবোমা মারতে। পেট্রলবোমা মারতে পারলে তার জীবন বদলে যাবে। কিন্তু ঘটনাক্রমে তার ৬ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীই পেট্রলবোমায় মারা যান।
এতে অভিনয় প্রসঙ্গে তৌকির আহমেদ বলেন, সমসাময়িক প্রাসঙ্গিকতা নিয়ে টেলিফিল্মটির গল্প। যেহেতু চট্টগ্রামে শুটিং করা হয়েছে তাই এতে ভিন্নতা পাওয়া যাবে। কারণ চট্টগ্রাম শহরের আলাদা সৌন্দর্য আছে। আশা করি দর্শকের খুব ভাল লাগবে। আর তারিন বলেন, গল্পটি ভাল লাগায় কষ্ট করে আমরা রাজধানীর বাইরে চট্টগ্রামে গিয়ে শুটিং করেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ