• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৫৮ অপরাহ্ন |

নীলফামারীতে জমির মালিকানা নিয়ে বিরোধে হামলা ও অগ্নিসংযোগ, আহত তিন

Mamlaসিসি নিউজ: নীলফামারীতে জমির মালিকানার জের ধরে বাড়িঘরে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এসময় দুই নারীসহ তিন জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শনিবার সকালে সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের শ্রীনাথ কাশিয়াপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গ্রামের তিন শতক জমির মালিকানা নিয়ে ওই গ্রামের জহিরুল ইসলামের ছেলের সাথে একই গ্রামের সিরাজুল ইসলামেরর ছেলে সোহেলের সাথে র্দীঘ দিন থেকে দ্বন্দ চলে আসছিল। এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার সকাল সাতটার দিকে জহিরুল তার লোকজনকে সাথে নিয়ে সোহেলের বাড়িতে হামলা চালিয়ে সোহেল (৩০) ও তার স্ত্রী নুরজুমা বেগমকে (২৪) মারপিট করতে থাকলে সোহেলর চাচী মাহমুদা বেগম এগিয়ে এলে তাকেও গুরুত্বর আহত করে তিন জনকে দড়ি দিয়ে বেধে রেখে বাড়িতে অগ্নিসযোগ করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে আগুন নিভাতে ফায়ার সার্ভিসে খবর দেয়।
নীলফামারী ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র ষ্টেশন কর্মকর্তা এনামুল হক অগ্নিকান্ডে ঘটনা সত্যসা নিশ্চিত করে জানান, ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে সোহেলের একটি বসত ঘর ও ঘরে থাকা আসবাবপত্র পুড়ে যায়। তবে তাৎক্ষনিক ভাবে ক্ষয়ক্ষতির পরিমান জানা সম্ভব হয়নি।
নীলফামারী থানার ওসি শাহজাহান পাশা ঘটনাটি নিশ্চিত করে বলেন, এঘটনায় সোহেলের পরিবারের পক্ষ থেকে একটি মামলার প্রস্তুতি চলছে। মামলা দায়ের হলে ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রবীন হিতৈষী সংঘের নীলফামারী জেলা কমিটি গঠন
আলহাজ্ব ফজলুল করিম সরকারকে সভাপতি ও নীলফামারী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অবসরপ্রাপ্ত লে.কর্ণেল অধ্যাপক মোশাররফ হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট প্রবীন হিতৈষী সংঘ নীলফামারী জেলা কমিটি গঠন করা হয়েছে।
শনিবার সকালে শহরের পুরাতন হাসপাতাল সংলগ্ন সংগঠনটির কার্যালয়ের সভা কক্ষে দ্বি- বার্ষিক সাধারন সভায় সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদী এই কমিটির গঠন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ