• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

মাশরাফিকে প্রধানমন্ত্রীর ফোন

masখেলাধুলা ডেস্ক : আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্তে বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালে ভারতের কাছে হারের পরদিন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে টেলিফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি তাকে সান্ত্বনা জানান।

জানাগেছে, শুক্রবার মেলবোর্নে বাংলাদেশ ক্রিকেট দলকে সংবর্ধনা দেয় প্রবাসী বাংলাদেশিরা। সেই অনুষ্ঠান চলাকালে বাংলাদেশ সময় বিকেল ৪টার দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে টেলিফোন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাপনের সঙ্গে কথা বলার পর তিনি অধিনায়ক মাশরাফির সঙ্গে কথা বলেন।
বিসিবি সভাপতি সমকালকে জানিয়েছেন, এ সময় প্রধানমন্ত্রী মাশরাফিকে বলেন, ‘বিশ্ববাসী দেখেছে তোমাদের কিভাবে হারানো হয়েছে; তোমরা মন খারাপ করবে না। আমরা একদিন বিশ্বকাপ জিতবোই।’
বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্সের জন্য মাশরাফির সঙ্গে কথোপকথনের সময় প্রধানমন্ত্রী পুরো দলকে অভিনন্দন জানিয়েছেন বলেও জানান নাজমুল হাসান।
উল্লেখ্য, বাংলাদেশ-ভারত কোয়ার্টার ফাইনাল ম্যাচে বৃহস্পতিবার আম্পায়ারদের একাধিক সিদ্ধান্ত নিয়ে বিতর্ক উঠে। পাকিস্তানের আলিম দার ও ইংল্যান্ডের ইয়ান গৌল্ড ছিলেন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মাঠের আম্পায়ার; তৃতীয় অাম্পায়ার স্টিভ ডেভিস। বাজে আম্পায়ারিংয়ের জন্য সমালোচিত ওই ম্যাচে ভারতের কাছে ১০৯ রানে হারে বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ