• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন |

আম্পায়ারদের কারণে ভারত জিতেছে : শেখ হাসিনা

HASINA-1426947354সিসি ডেস্ক: বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের বিপক্ষে আম্পায়ারদের বিতর্কিত সিদ্ধান্তের ক্ষোভ এখনো মিলিয়ে যায়নি। বাংলাদেশের ভক্ত-সমর্থকদের মধ্যে এখনো চাপা ক্ষোভ বিরাজ করছে।

সমর্থকরা মনে করছেন, আম্পায়াররা বিতর্কিত সিদ্ধান্ত না দিলে ম্যাচের ফল ভিন্ন হতে পারত। সেটা মনে করেন বাংলাদেশ থেকে নির্বাচিত আইসিসির সভাপতি আ হ ম মুস্তফা কামালও। এবার এই বিতর্কে যোগ দিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার তিনি মেলবোর্নে বাংলাদেশ ক্রিকেট দলের এক সংবর্ধনা অনুষ্ঠানে ফোন করে জানিয়েছেন যে বাংলাদেশ দলকে হারানো হয়েছে। আম্পায়াররা যদি বিতর্কিত সিদ্ধান্ত না দিত তাহলে ভারত বাংলাদেশকে হারাতে পারত না। তিনি খেলোয়াড়দের সান্ত্বনা দিয়ে বলেন, ‘একদিন আমরাও বিশ্বকাপ জিতব।’

প্রধানমন্ত্রীর এই কথাগুলো হুবহু তুলে ধরা হয়েছে ভারতের জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘টাইমস অব ইন্ডিয়ায়’। তারা সেখানে খবর প্রকাশের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আইসিসি সভাপতি আ হ ম মুস্তফা কামালের বক্তব্যের ভিডিও প্রকাশ করেছে।

টাইমস অব ইন্ডিয়া শিরোনাম করেছে, ‘India won because of umpires: Bangladesh PM’ এরপর তারা লিখেছে, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইসিসি সভাপতির মন্তব্যকে সমর্থন করেছেন। জানিয়েছেন, ভারত কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের বিপক্ষে জিতেছে আম্পায়ারদের কারণে। আম্পায়াররা ভুল সিদ্ধান্ত না দিলে কোয়ার্টার ফাইনালে ভারত বাংলাদেশকে হারাতে পারত না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ