• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

৮ মার্চের পরীক্ষা ২৭ ও ১০ মার্চের পরীক্ষা ২৮ মার্চ

Exaসিসি নিউজ : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ডাকা দেশব্যাপী অনির্দিষ্টকালের টানা অবরোধের মধ্যে তাদের নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অব্যাহত হরতালের কারণে স্থগিত হয়ে যাওয়া এবারের এসএসসি ও সমমানের পরীক্ষার আরও ২দিনের সময় সূচি দেয়া হয়েছে। এর মধ্যে গত ৮ মার্চের পরীক্ষা আগামী ২৭ মার্চ শুক্রবার এবং গত ১০ মার্চের পরীক্ষা আগামী ২৮ মার্চ শনিবার অনুষ্ঠিত হবে। আজ শনিবার বিকেলে শিক্ষা মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য কর্মকর্তা সুবোধ চন্দ্র ঢালী এ তথ্য জানিয়েছেন। এছাড়া গত ১১ মার্চের পরীক্ষাটির তারিখ পরে জানানো হবে বলেও তিনি জানান তিনি।
সুবোধ চন্দ্র ঢালী জানান,  নতুন সূচি অনুযায়ী গত ৮ মার্চের পরীক্ষা ২৭ মার্চ সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। এদিন এসএসসিতে হিসাব বিজ্ঞান ও দাখিলে রসায়ন পরীক্ষা অনুষ্ঠিত হবে। অন্যদিকে ১০ মার্চের স্থগিতকৃত এসএসসির শারীরিক শিক্ষা, স্বাস্থ্য বিজ্ঞান ও খেলাধুলা এবং দাখিলের উচ্চতর গণিতের পরীক্ষা ২৮ মার্চ সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। সঙ্গীত ও বেসিক ট্রেডসহ সকল বিষয়ের ব্যবহারিক পরীক্ষা ২৯ মার্চ থেকে ২ এপ্রিলের মধ্যে সম্পন্ন করে তার নম্বর ৯ এপ্রিলের মধ্যে সংশ্লিষ্ট শিক্ষা বোর্ডের অনলাইনে পাঠাতে হবে বলেও জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের এ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ