• শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:০৪ অপরাহ্ন |

ডিমলা থানার ওসি শওকত আলীর অকাল মৃত্যু

OC Dimla Nilphamariসিসি নিউজ: নীলফামারীর ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্মা শওকত আলী (৫১) আর নেই। (ইন্নালিল্লাহি….রাজেউন)। তিনি র্দীঘ দিন থেকে ব্রেণ টেউমার রোগে আক্রান্ত ছিলেন। রোববার দুপুরে জরুরী চিকিৎসার জন্য রাজশাহী জেলা শহরের কোট মহল্লাস্থ নিজ বাসভবন থেকে এ্যাম্বুলেন্স যোগে ঢাকা নিয়ে যাওয়ার সময় পুটিয়া নামকস্থানে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
এদিকে তার মৃত্যুর সংবাদ নীলফামারী ও ডিমলায় পৌছার সাথে সাথে সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে।
নীলফামারী পুলিশের সকারী পুলিশ সুপার মো. শফিউল আলম ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন তিনি দীর্ঘ দিন থেকে ব্রেণ টিউমার রোগে ভুগছিলেন। তার পৈত্রিক নিবাস চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের ইসলামপুর গ্রামে হলেও তিনি পরিবার নিয়ে বসবাস করতেন রাজশাহী জেলা শহরের জজ কোট মহল্লায়।
নীলফামারী পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা যায়, ওসি শওকত আলী ১৯৯১ সালের ১ আগষ্ট পুলিশ বিভাগের চাকুরীতে নিয়োগ পান। দেশের বিভিন্ন থানায় চাকুরীর পর ২০১৪ সালের ১৩ মার্চ নীলফামারী ডিমলা থানায় ওসি হিসেবে যোগদান করে দায়িত্বরত ছিলেন।
তার অকাল মৃত্যুতে নীলফামারী পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা প্রশানক মো. জাকীর সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শফিউল ইসলাম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান পাশা ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বাবুল আকতার গভীর শোক প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ