• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

পঞ্চগড়ে বাবা-মাকে জবাই করে হত্যা

image_1928_243322সিসি ডেস্ক: পঞ্চগড় সদর থানার ২০ গজের মধ্যে শহরের রামের ডাঙ্গা মহল্লায় প্রকাশ্য দিবালোকে কুপিয়ে ও জবাই করে বাবা-মাকে নৃশংসভাবে হত্যা করেছে মানসিক বিকারগ্রস্ত ছেলে মঞ্জুরুল হাসান শান্ত (৩৭)। নিহতরা হলেন শান্তর বাবা পঞ্চগড় চিনিকলের অবসরপ্রাপ্ত ফিল্ডম্যান ও মুক্তিযোদ্ধা মিজানুর রহমান (৬৫) এবং মা সুলতানা বেগম (৫৫)। চিৎকার শুনে থানার এক কনস্টেবলের স্ত্রী তাদের বাঁচাতে গেলে তাকেও কুপিয়ে আহত করা হয়। খবর পেয়ে পঞ্চগড় থানা থেকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে ধরার সময় ছুরিকাঘাতে আহত হয়েছে একজন এসআই ও একজন এএসআই।
পুলিশ ও এলাকাবাসীরা জানিয়েছে, রোববার বেলা আড়াইটার দিকে প্রচন্ড চিৎকার শুনতে পান প্রতিবেশীরা। কিন্তু ভাই-ভাই মঞ্জিলের প্রধান ফটক বন্ধ থাকায় কেউ ভেতরে ঢুকতে পারেনি। প্রাচীরের ওপর দিয়ে তারা দেখতে পান বাড়িরে ভেতর রক্তাক্ত ছুরি নিয়ে দৌড়াদৌড়ি করছে শান্ত। এক সময় বাড়ির ভেতর থেকে শান্তর বড় ভাই সাগর দৌড় দিয়ে থানার ভেতর দিয়ে পালিয়ে যায়। পঞ্চগড় থানা ক্যাম্পাসে বসবাসরত পুলিশ কনস্টেবল মাহবুবের স্ত্রী নাসিমা বাড়ির পেছন দরজা দিয়ে ঢুকতে গেলে তার মাথায় ছুরি দিয়ে আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। খবর পেয়ে পঞ্চগড় থানা থেকে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে ধরতে গেলে তাদেরকেও এলোপাতাড়ি কোপাতে থাকে শান্ত। এতে পঞ্চগড় থানার এসআই আরিফ ও এএসআই এনামুল জখম হয়। এরপর পুলিশ তাকে আটক করে। পরে বাড়ির বারান্দায় মিজানুর রহমান ও প্রাচীরের ভেতরে একটি গর্ত থেকে নাসিমা খাতুনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পুলিশ ঘাতক শান্তকে আটক করে তাদের হেফাজতে পঞ্চগড় হাসপাতালে ভর্তি করেছে।
প্রতিবেশী নুর ইসলাম রতন জানান, তাদের বাড়িতে সব সময় ঝগড়া বিবাদ লেগেই থাকত। বেলা আড়াইটার দিকে প্রচন্ড চিৎকার শুনে বাড়ি থেকে বের হই। দরজা বন্ধ থাকায় বাড়ির ভেতর যেতে পারিনি। পুলিশ এসে পিছনের দরজা দিয়ে ভেতরে ঢোকার পর আমিও ভেতরে যাই। সম্ভবত আগে সে তার মাকে কুপিয়ে ও জবাই করে শরীর টেনে একটি গর্তে ফেলে দেয়। পরে ঘরের ভেতর অবস্থানরত তার বাবাকেও কোপায়। তিনি বলেন, তাদের হাসপাতালে নেয়ার সময়ও তারা মারা যাননি। হাসপাতালে নেয়ার পথেই তারা মারা যান। পঞ্চগড় থানার ওসি মমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শান্ত একজন উম্মাদ ও মাদকসেবী। দীর্ঘদিন ধরে মাদক সেবন করায় সে অপ্রকৃতিস্থ হয়ে গেছে। রোববার দুপুরের খাবারের পর কথা কাটাকাটির এক পর্যায়ে সে ধারালো ছুরি দিয়ে মা ও বাবাকে হত্যা করে। খবর পেয়ে আমি থানা থেকে পুলিশ পাঠাই। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করতে গেলে তার ছুরিকাঘাতে আমার একজন এসআই ও একজন এএসআই আহত হয়েছে। তাদের পঞ্চগড় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমার এক কনস্টেবলের স্ত্রীর মাথায় কোপানো হয়েছে। তাকেও আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ