• শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৪০ অপরাহ্ন |

হাজী সেলিমের বাসায় সাঈদ খোকন

salim-khokon-1427050833ঢাকা: দোয়া ও সহযোগিতা চাইতে হাজী মো. সেলিমের বাসায় গিয়েছিলেন ঢাকা সিটি করপোরেশন নির্বাচন দক্ষিণে ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকন।

তিনি রোববার রাত ১১টায় ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, দলীয় সমর্থন প্রত্যাশী সম্ভাব্য মেয়র প্রার্থী এবং স্বতন্ত্র সাংসদ হাজী মো. সেলিমের লালবাগের মদিনা টাওয়ারে বাসায় দেখা করতে যান বলে সাঈদ খোকনের বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে।

সূত্র জানায়, সাঈদ খোকন স্থানীয় নেতা-কর্মীদের নিয়ে রাতে হাজী সেলিমের বাসায় যান। এ সময় তিনি বাসায় উপস্থিত ছিলেন না। তবে হাজী সেলিমের বড় বোন সাঈদ খোকনসহ নেতা-কর্মীদের বাসার ভেতরে নিয়ে গিয়ে আপ্যায়িত করেন।এ সময় সাঈদ খোকন হাজী সেলিমের পরিবারের কাছে ছোট ভাই হিসেবে সহযোগিতা এবং দোয়া কামনা করেন।

প্রসঙ্গত আসন্ন ডিসিসি নির্বাচনে দক্ষিণের মেয়র প্রার্থী হিসেব ইতিমধ্যে ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি এবং ডিসিসির প্রথম মেয়র মোহাম্মদ হানিফের ছেলে সাঈদ খোকনকে সমর্থন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ। কিন্তু নিজেকে দক্ষিণের মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা দিয়ে মাঠে কাজ করছে হাজী মো. সেলিম।যিনি দশম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ