• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

তারেক জিয়ার বিরুদ্ধে আদালতে মানহানির মামলা

Tareqঢাকা: বাংলাদেশের মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটূক্তিপূর্ণ ব্ক্তব্য দেয়ার অভিযোগে বিএনপির সিনিয়র সহ-সভাপতি তারেক রহমানের বিরুদ্ধে মানহানির মামলা করা হয়েছে। ঢাকার সিএমএম আদালতে করা এ মামলায় বিএনপি চেয়ারপার্সনের সাবেক বিশেষ উপদেষ্টা বিএনপির বৈদেশিক দূত জাহিদ এফ সরদার সাদীসহ অজ্ঞাতনামা আরো ৫শতাধিক বিএনপি নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

সোমবার বেলা ৩টা ২০ মিনিটের দিকে মেট্রোপলিটন মেজিস্ট্রেট মো. ইউনূস খানের আদালতে মানহানির মামলাটি দায়ের করেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুল করিম আরিফ পাটোয়ারী।

বাদী তার জবানবন্দীতে তারেক রহমানের বিরুদ্ধে বাংলাদেশের মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে লন্ডনে ও যুক্তরাষ্ট্রে দেয়া বিভিন্ন ধরনের কটূক্তিপূর্ণ বক্তব্যের বিবরণ তুলে ধরেন। মামলাটিতে বাদী ১০টি বিভিন্ন পত্রিকার সম্পাদককেও সাক্ষী করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ