• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

রাজধানীসহ সারা দেশে বিজিবি মোতায়েন

16-11-13-Bogra_BGBসিসি নিউজ: হরতাল-অবরোধে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সারা দেশে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে।

রোববার রাতে বিজিবি মোতায়েনের বিষয়টি নিশ্চিত করেন বিজিবি সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মুহসিন রেজা।

তিনি জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আগামী ২৪ ঘণ্টায় (২২ মার্চ সন্ধ্যা থেকে ২৩ মার্চ সন্ধ্যা পর্যন্ত) সারা দেশে বিজিবি মোতায়েন করা হয়েছে। এর মধ্যে ২২ মার্চ সন্ধ্যা থেকে ২৩ মার্চ সকাল পর্যন্ত ১৬ প্লাটুন বিজিবি সদস্য ঢাকা শহরে মোতায়েন থাকবে। এ ছাড়া ২৩ মার্চ সকাল থেকে ৬ প্লাটুন বিজিবি সদস্য ঢাকা শহরে মোতায়েনের জন্য প্রস্তুত থাকবে।

ঢাকার বাইরে ২৩ মার্চ সকাল থেকে ২৪ ঘণ্টায় জন্য দেশের বিভিন্ন স্থানে আইনশৃঙ্খলা রক্ষার্থে ১৩৮ প্লাটুন এবং মহাসড়কের নিরাপত্তার দায়িত্বে ১১২ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন থাকবে। এ ছাড়া আরো ৭০ প্লাটুন বিজিবি সদস্য সারা দেশে মোতায়েনের জন্য প্রস্তুত থাকবে।

প্রসঙ্গত, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অনির্দিষ্টকালের অবরোধের পাশাপাশি রোববার থেকে ফের  ৭২ ঘণ্টার হরতাল চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ