• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:২৫ অপরাহ্ন |
শিরোনাম :
খানসামায় ডলার প্রতারক চক্রের হোতা পুলিশের এএসআই জনতার হাতে আটক সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের

চিলমারীতে যুবদলের বিক্ষোভ মিছিল

chilmari picচিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: ২০ দলীয় জোটের ডাকা হরতালের সমর্থনে কুড়িগ্রামের চিলমারীতে যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বিক্ষোভ মিছিলটি উপজেলা যুবদলের বালাবাড়ীহাট কার্যালয় থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এ সময় সংক্ষিপ্ত পথ সভায় উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাঈদ হোসেন পাখী, যুবনেতা বদরুল আলম লুলু, আবুল কালাম, আনারুল, বাদল, জাহাঙ্গীর প্রমূখ বক্তব্য রাখেন ।

পরিচিত মুখের মৃত্যু, শতশত মানুষের ঢল
কুড়িগ্রামের চিলমারী উপজেলার সবার প্রিয় সবার পরিচিত একটি একটি মুখ চা দোকান ব্যবসায়ী মহিজল হকের (৭০) মৃত্যু। পুরো এলাকায় শোকের ছায়া। প্রায় ৩৫ বছর আগে শান্তিনগর এলাকার মৃত মহিজল হক থানাহাট বাজারে একটি চা দোকান দিয়ে যাত্রা শুরু করেন। অল্প দিনের মধ্যেই সবার মনে প্রাণে জায়গা করে নেন। আর পরিচিত হয়ে উঠেন। ছোট বড় বিদ্ধা বণিতার কাছে। সবার যেন একটিই ঠিকানা মহিজলের চায়ের দোকান। একটি নামেই পরিচিত হয়ে উঠেন। তার আপ্যায়নে সবাই ছিল মুগ্ধ। সেই পরিচিত মুখ চলে গেল এ জগতের সবাইকে ছেড়ে। সোমবার রাত ৯টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন। মৃত্যু কালে তিনি ৩ ছেলে, ২ মেয়ে অসংখ্য গুণগ্রাহি রেখে যায়। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তাকে এক নজর দেখার জন্য মুহুত্বের মধ্যেই শতশত মানুষ ঢল নামে। তার মৃত্যুতে উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান আঃ লতিফ ভোলে, বণিক সমিতির সভাপতি সমাজ সেবক আলহাজ্ব হাফিজুর রহমান, সাপ্তাহিক জনপ্রাণ প্রকাশক আবু হানিফা, চিলমারী প্রেস ক্লাব সভাপতি নজরুল ইসলাম সাবু, বিভিন্ন সামাজিক সংগঠন পৃথক পৃথক ভাবে শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ