• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন |

চুম্বন নিয়ে মুখ খুললেন স্বস্তিকা

Sostikaবিনোদন ডেস্ক : বলিউডের সিনেমা ব্যোমকেশ-এর চুম্বন দৃশ্য নিয়ে আলোচনা এখন আকাশচুম্বী। দৃশ্যটি ধারণের দিন থেকেই এ নিয়ে শুরু হয় জল্পনা। এ বিষয়ে এখন পর্যন্ত নায়ক থেকে শুরু করে পারিচালক সবাই মুখ খুলেছেন। কিন্তু এতো দিন মুখে কুলুপ এঁটে বসেছিলেন নায়িকা স্বস্তিকা। এবারে তিনিও মুখ খুললেন।

হাসতে হাসতে ভারতীয় মিডিয়ার কাছে এ বিষয়ে স্বস্তিকা জানালেন, আচমকা ঠোঁটে চুম্বন করায় হকচকিয়ে গিয়েছিলেন সুশান্ত সিংহ রাজপুত। তিনি কিছুটা পিছিয়েও যান। আর সুশান্তর ওই বিস্ময় ও বিমূঢ়তা চিত্রনাট্যের প্রয়োজন মিটিয়েছে বলেও মন্তব্য করেছেন নায়িকা।

ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী-র মাধ্যমে বলিউডে পা রেখেছেন বাংলা সিনেমার গ্ল্যামার গার্ল স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি জানিয়েছেন, তার সঙ্গে ওই ঘনিষ্ঠ দৃশ্যের ব্যাপারে কিছুই জানা ছিল না সুশান্তর।  সিনেমার প্রয়োজনে এ রকম একটি দৃশ্য করতে হবে বলে পরিচালক স্বস্তিকাকে জানিয়ে রেখেছিলেন। শুটিংয়ের সময় একমাত্র দিবাকর ও স্বস্তিকাই ব্যাপারটি জানতেন। শুটিংয়ের পরে অবশ্য আমি সুশান্তকে সবকথা জানিয়ে দিতে বললাম দিবাকরকে। না হলে সুশান্ত আমার সম্পর্কে ভুল ধারনাও পোষণ করতে পারতেন।

নায়িকা আরও বলেন, দিবাকর চেয়েছিলেন যে, সুশান্ত ওই দৃশ্যের কথা যেন আগেভাগে জানতে না পারেন। তাই এ ব্যাপারে সুশান্তকে কিছুই জানানো হয়নি। দিবাকর চেয়েছিলেন, ওই দৃশ্যের চিত্রগ্রহণ যেন একেবারে স্বাভাবিকভাবে হয়। আচমকা চুমু খেলে স্বাভাবিকভাবেই হকচকিয়ে যাবেন সুশান্ত। কয়েক পা পিছিয়ে যাবেন। আর বাস্তবে তাই-ই ঘটল। ওর চোখমুখে বিস্ময় ও দ্বিধার ভাব ফুটে উঠল। এমনটাই সবাই চেয়েছিলেন।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের কাহিনি অনুসারে এই সিনেমাটি পর্দা জুড়ে মুক্তি পেতে যাচ্ছে সামনের এপ্রিলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ