• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:৪৭ পূর্বাহ্ন |

যাত্রাবাড়ীতে পুলিশ কর্মকর্তার স্ত্রীসহ জোড়া খুন

Maderসিসি নিউজ: রাজধানীর উত্তর যাত্রাবাড়ী কলাপট্টি এলাকায় একটি বাসায় প্রাক্তন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুসের স্ত্রী রওশন আরা (৬০) ও তার কাজের মেয়ে কল্পনা লাকিকে (১৪) জবাই করে হত্যা করা হয়েছে। ডাকাতি করতে এসে তাদের খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। এরপর রাত সোয়া ১০টার দিকে লাশ দুটি উদ্ধার করে সলিমুল্লাহ মেডিক্যাল কলেজের (মিটফোর্ড) মর্গে পাঠায়।

এর আগে সন্ধ্যার দিকে খবর ছড়িয়ে পড়ে যে, মা ও মেয়ের জবাই করা লাশ উদ্ধার করা হয়েছে। তবে পুলিশ নিশ্চিত করেছে, নিহতদের একজন প্রাক্তন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুসের স্ত্রী এবং অন্যজন তার কাজের মেয়ে।
জানা যায়, পুলিশ সুপার আব্দুল কুদ্দুস চাকরি থেকে অবসর নেওয়ার পর ১৯৯৬ সালে মারা যান। উত্তর যাত্রাবাড়ীর ওই বাসায় তার স্ত্রী রওশন আরা একাই থাকতেন। সঙ্গে কাজের মেয়ে লাকিও থাকতেন। পুলিশের ধারণা ডাকাতি করতে এসে তাদের খুন করেছে ডাকাতরা।

এ প্রসঙ্গে পুলিশের ওয়ারী বিভাগের উপ-কমিশনার মোসতাক আহমদ খান জানান, জোড়া খুনের খবর পেয়ে ঘটনাস্থলে এসে বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। গোযেন্দা পুলিশ, সিআইডি ও র্যা বের সদস্যরা আলাদাভাবে আলামত সংগ্রহ করেছেন।  ডাকাতদল দুজনকেই গলা কেটে হত্যা করেছে। ঘরের আসবাবপত্র ছড়ানো-ছিটানো অবস্থায় দেখা গেছে। আলমারি ভাঙা পাওয়া গেছে। তদন্তকাজ চলছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই ভবনের দুজনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ