• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:৫১ অপরাহ্ন |

ষড়যন্ত্র ও নৈরাজ্যের বিরুদ্ধে সকলকে প্রতিরোধ গড়ে তুলতে হবে- খালিদ মাহমুদ

khalid mahmud_16767_0দিনাজপুর প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া দেশের শিক্ষা, স্বাস্থ্য, অর্থনীতি, যোগাযোগ ব্যবস্থাসহ সব কিছু ধ্বংস করার ষড়যন্ত্র করেছেন। বেগম জিয়া দেশকে একটা পুরা মাটির দেশে পরিণত করার করার ষড়যন্ত্র করেছেন, যেমন পাকিস্তানী হানাদার বাহিনী ষড়যন্ত্র করে দেশকে পুরা মাটির দেশে পরিণত করেছিল। তাই এ সব ষড়যন্ত্র ও নৈরাজ্যের বিরুদ্ধে দেশ ও দেশের মানুষকে প্রতিরোধ গড়ে তুলতে হবে।
তিনি শুক্রবার (২৭ মার্চ) সন্ধ্যায় দিনাজপুর রেল স্টেশন চত্বরে জেলা ১৪ দল আয়োজিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মো. আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক এমপি এ্যাড. মো. আব্দুল লতিফ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, জেলা জাসদের সাধারণ সম্পাদক এ্যাড. লিয়াকত আলী, ন্যাপের তারিক মোহাম্মদ সাইফুল ইসলাম, ওয়ার্কাস পার্টির হবিবর রহমান, রবিউল আউয়াল, বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক একেএম খালেকুজ্জামান রাজু, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক রেদওয়ানুর রহমান রেজা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ১৪ দলের সদস্য সচিব শহিদুল ইসলাম শহিদুল্লাহ। সমাবেশে জেলা আওয়ামী লীগের সহ-সভপতি বজলুল হক, আলতাফুজ্জামান মিতা, সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাসনে ইমাম নয়ন, এ্যাড.তহিদুল হক, শাহ্ মো. রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
খালিদ মাহমুদ চৌধুরী এমপি আরো বলেন, দিনাজপুরে গত ৬ বছরে যে উন্নয়ন হয়েছে বিগত ৪০ বছরেও সে উন্নয়ন হয়নি। দেশ নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলে, বেগম খালেদা জিয়াকে এখন জঙ্গী ও সন্ত্রাসের নেত্রী হিসিবে চিনে ফেলেছে। রাজনীতিতে ফিরে আসতে হলে খালেদা জিয়াকে পেট্রোল বোমায় মানুষ হত্যা, অগ্নিসংযোগ ও সন্ত্রাস বন্ধ করে এসবের দায় স্বীকার করে জনগনের কাছে ক্ষমা চাইতে হবে।
বিশেষ অতিথি মনোরঞ্জশীল গোপাল এমপি বেগম খালেদা জিয়াকে মনুষ্যত্বহীন, মানবতাহীন, বিবেকহীন উল্লেখ করে বলেন, যে নেত্রী পেট্রোল বোমায় মানুষ হত্যা করে, ছেলে-মেয়েদের পরীক্ষা বন্ধ করে দেয়ার চেষ্টা করে এবং মুসলিম বিশ্বের দ্বিতীয় বৃহৎ জমায়েত তাবলিগ জামায়াতের ইজতেমার সময় হরতাল অবরোধ দিয়ে ঘরে বসে আনন্দ উৎসব করে সেই নেত্রীকে বাংলাদেশের জনগন মেনে নিতে পারে না। তিনি বলেন, যারা বাসে পেট্রোল বোমা মেরে মানুষ মারে তাদের ধরে পুলিশে দেয়ার আগে দিগম্বর করে দিবেন। জামায়াত-শিবির-রাজাকারদের আরেকবার বাংলাদেশের মাটিতে কবর দেয়ার আহবান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ