• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:৩২ অপরাহ্ন |

দিনাজপুর হকার্স কাপড় মালিক সমিতি নির্বাচন সম্পন্ন

mahbub pic - Copyদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর হকার্স কাপড় মালিক সমিতির পঞ্চম ত্রি-বার্ষিক নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে মো. জালাল উদ্দীন সভাপতি ও মো. নেসার আহম্মেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ২৫৬ জন ভোটারের মধ্যে ২৪৮ জন ভোটার ভোট প্রদান করেন।
সভাপতি পদে ১৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. জালাল উদ্দীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সভাপতি আনোয়ার হোসেন অনু ৪৫ ভোট।
সহ-সভাপতি পদে ১২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. ফিরোজ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি পেয়েছেন পেয়েছেন মো. নাঈম খান ১০৫ ভোট।
সাধারণ সম্পাদক পদে ১৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. নেসার আহম্মেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. নজরুল ইসলাম বিশ্বাস পেয়েছেন ৮৩ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে ১৭২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. জাহাঙ্গীর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. এমদাদুল হক মিলন পেয়েছেন ৫৪ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে ১৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. ইয়ার হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. ফরহাদ হোসেন পেয়েছেন ৫৫ ভোট। কোষাধ্যক্ষ পদে ১৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. শাহাদত হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি পেয়েছেন মো. আব্দুল কুদ্দুস পেয়েছেন ৬২ ভোট। দপ্তর সম্পাদক পদে ১৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আলী আহাম্মদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সৈয়দ আক্তারুল ইসলাম পেয়েছেন ৮০ ভোট। প্রচার সম্পাদক পদে ১৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. আরমান আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ জাবেদ হোসেন পেয়েছেন ৮২ ভোট। ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক পদে ১৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. খোরশেদ আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ হেলাল পেয়েছেন ৭৪ ভোট।
কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. নান্নু ১৫২, মো. আবুল কালাম প্রাপ্ত ভোট ১৩০, মো. মাজাহার হোসেন মন্টু ১২৯ প্রাপ্ত ভোট ও মো. আরিফ প্রাপ্ত ভোট  ১১২ ভোট। শনিবার (২৮ মার্চ) দিনাজপুর কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন কাচারী বাজার হকার্স মার্কেটে সমিতির নিজস্ব কার্যালয়ে সকাল ১০ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। ২৫৬ জন ভোটারের মধ্যে ২৪৮ জন ভোটার ভোট প্রদান করেন। এ নির্বাচনে ১৩টি পদে দুই প্যানেলের ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
ফলাফল ঘোষণা করেন নিবাচন পরিচালনা কমিটির আহবয়ক ছিলেন হবিবর রহমান। যুগ্ম আহবায়ক এসএম খালেকুজ্জামান রাজু, সদস্য আহাম্মেদুজ্জামান ডাবলু, মাসতুরা বেগম পুতুল, মো. মকবুল হোসেন, মো. আহাজার আলী, মো. নবীউল ইসলাম, মো. লৎফর রহমান, ও এ্যাড. এসএম শামিম। ফলাফল ঘোষণার সময় মোস্তফা কামঅর মুক্তিবাবুসহ অন্যান্য অতিথি উপস্থিত ছিলেন। এছাড়া সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ