• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

এমপি’র শ্যালকের মামলায় আ.লীগ নেতা গ্রেফতার

Handডোমার প্রতিনিধি: নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকারের শ্যালক ইউনুছ আলীকে লাঞ্চিত করার মামলায় ডোমার উপজেলা আঃলীগের ত্রান বিষয়ক সম্পাদক একরামুল ইসলাম(৪৬) কে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার নিজ ভোগডাবুড়ি জুম্মাপাড়ার নিজ বাসভন থেকে তাকে গ্রেফতার করা হয়। ডোমার থানা এস,আই মোঃ মিজান আওয়ামী লীগ নেতা একরামুলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে। এ ঘটনা কে কেন্দ্র করে ডোমার উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় ডোমার দলীয় নেতাতের মধ্যে সংর্ঘষের আশংকা করছে এলাকাবাসী।

জানা যায়, ডোমার উপজেলার চিলাহাটি মার্চেন্ট উচ্চ বিদ্যালয়ে সভাপতি পদে আওয়ামী লীগের ৭ জন নেতা ডিও লেটারে প্রত্যাশায় স্থানীয় সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকারের কাছে আবেদন করেন। আওয়ামী লীগ নেতাদের অভিযোগ সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার আওয়ামীলীগের কাউকে ডিও লেটার না দিয়ে ওই বিদ্যালয়ের সভাপতি পদের জন্য বিএনপি নেতা মমিনুল ইসলামকে ডিও লেটার প্রদান করেন। এরই প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ নেতারা গত ২৩ মার্চ ডোমারের চিলাহাটিতে এক অনুষ্ঠানে উপস্থিত সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকারের সাথে বিষয়টি নিয়ে প্রতিবাদ করে। এ সময় সেখানে এমপি’র শ্যালক ইউনুছ আলীর সাথে আওয়ামী লীগ নেতাদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। ফলে সংসদ সদস্য আফতাব উদ্দিন অনুষ্ঠান স্থল ত্যাগ করে চলে যান। তারই জের ধরে শনিবার (২৮ মার্চ ) রাতে এমপি’র শ্যালক ইউনুছ আলী ডোমার থানায় একটি মামলা (৪১/১৫) দায়ের করেন। মামলার ধারা আনা হয় ১৪৩,৩২৩,৩২৫,৩০৭,৩৭৯,৩৮৫,৫০৬(২) ও ১১৪। মামলায় ডোমার উপজেলা ও ভোগডাবুড়ি ইউনিয়ন আওয়ামী লীগের ৯ জন নেতা কে আসামী করা হয়।

মামলার প্রধান আসামী ডোমার উপজেলা আঃলীগের ত্রান বিষয়ক সম্পাদক একরামুল ইসলাম(৪৬) কে পুলিশ রবিবার সকালে তার নিজবাড়ি থেকে গ্রেফতার করে। মামলার অন্যান্য আসামীরা হলেন মাহবুল হক,আজম আলী,পারভেজ,জাকির হোসেন রাজা, তারিক আকরাম তপন,ফজলু, রঞ্জু ও আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ