• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৫৩ অপরাহ্ন |

মায়া চাচাকে পাশে চাইলেন সাঈদ খোকন

MAYA-1427728385সিসি ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে পাশে চাইলেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র পদপ্রার্থী সাঈদ খোকন।

সোমবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠকে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে চাচা সম্বোধন করে সাঈদ খোকন বলেন, নির্বাচনে জয় পেতে তার সমর্থন ও সহযোগিতা দরকার।

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে প্রতিটি ওয়ার্ডে একক কাউন্সিলর পদপ্রার্থী ঠিক করতে সোমবার বিকেলে ওই কার্যালয়ে বৈঠক করেন ঢাকা মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ, দলীয় সংসদ সদস্য এবং মেয়র প্রার্থীগণ।

বৈঠকে সিদ্ধান্ত হয় যে, আগামী ৩ থেকে ২৮ এপ্রিল পর্যন্ত আওয়ামী লীগ নেতারা ধারাবাহিক বৈঠক করে একক প্রার্থী চূড়ান্ত করবেন।

এ সময় সাঈদ খোকনকে নির্বাচনী আচরণবিধি মেনে কাল (মঙ্গলবার) থেকে জনসংযোগ চালানোর পরামর্শ দেওয়া হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন তোফায়েল আহমেদ, আব্দুর রাজ্জাক, সতীশ চন্দ্র রায়, আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাঈদ খোকন, এম এ আজিজ, হাবিবুর রহমান সিরাজ, এনামুল হক শামীম, এফ এম কামাল, আব্দুস সোবহান গোলাপ, ব্যারিস্টার ফজলে নূর তাপস ও সানজিদা খানম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ