• শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৬:০৫ অপরাহ্ন |

স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারনের ঘটনায় তোলপাড়

Dorলালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর নগ্ন ভিডিও চিত্র ধারণের অভিযোগে থানায় মামলা হয়েছে। রোববার রাতে মামলা দায়েরের পর ধর্ষণের শিকার ওই মেয়েটির শারীরিক পরীক্ষার-নিরীক্ষার জন্য সোমবার সকালে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের ভিডিও চিত্র ধারণের খবরে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। মেয়েটির পরিবারসহ স্থানীয় অনেকই এ জঘন্য অপরাধীদের দৃষ্টান্তমৃলক শাস্তির দাবি জানিয়েছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, ঘটনার দিন বিকালে অষ্টম শ্রেনী পড়ুয়া ওই মেয়েটিকে তার বাবা বাড়ির অদূরে সবজি ক্ষেত দেখার জন্য পাঠিয়ে দেয়। সেখানে যাওয়ার পর পাশের ভুট্টা ক্ষেতে উত্তর বিছনদই গ্রামের আশরাফ আলীর ছেলে নুরনবীকে পাসুন (লোহার কাটার) দিয়ে ঘাস তুলতে দেখে মেয়েটি ভয়ে আঁতকে উঠে। কিন্তু নির্জন মাঠে লম্পট নুরনবী মেয়েটিকে একা পেয়ে ওই ঘাস কাটার অস্ত্র গলায় ধরে জোর করে ভুট্টা ক্ষেতের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণ করে এবং তা মোবাইল ফোনে ধারণ করে। বিষয়টি কাউকে জানালে তার ধারণকৃত নগ্ন ভিডিও চিত্র কম্পিউটার ইন্টারনেটসহ সকল মানুষের মাঝে ছড়িয়ে দিবে। এতে ধর্ষণের শিকার স্কুলছাত্রী লজ্জায় বিষয়টি পরিবারসহ কাউকে জানাতে পারেনি বলে জানিয়েছে পরিবারের সদস্যরা।

কয়েকদিন পর ওই লম্পট মেয়েটিকে ধর্ষণের পর আরও কয়েকজন ছেলের মুঠোফোনে সেই নগ্ন ভিডিও চিত্রটি ছড়িয়ে দেয়। এই অবস্থায় নিরুপায় হয়ে মেয়েটির বাবা গত রোববার রাতে হাতীবান্ধায় থানায় তার স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণের পর বিবস্ত্র করে ভিডিও চিত্র ধারণের অভিযোগ করে। থানা পুলিশ মামলাটি নথিভুক্ত করে।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা জাকির হোসেন বলেন, মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সেই সাথে আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ