• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন |

জিকরুল্লাহ-আরিফ ৮ দিনের রিমান্ডে

IMG_20150330_153425সিসি নিউজ: ব্লগার ওয়াশিকুর রহমান বাবু হত্যা মামলায় গ্রেফতার মাদ্রাসা-ছাত্র জিকরুল্লাহ ও আরিফকে আট দিন করে রিমান্ডে নেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে জিকরুল্লাহ ও আরিফকে আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মিজানুর রহমান। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ইউনূস আলী খান রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার বেগুনবাড়ীর দীপিকার মোড় এলাকায় খুন হন ব্লগার ওয়াশিকুর রহমান বাবু।

মতিঝিলে একটি ট্রাভেল এজেন্সিতে ট্রেইনার হিসেবে কর্মরত ওয়াশিকুর কর্মস্থলে যাওয়ার পথে তাকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করে মাদ্রাসার তিন ছাত্র। পালানোর সময় জিকরুল্লাহ ও আরিফকে হাতেনাতে আটক করে স্থানীয় জনতা। পরে তাকে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশে সোপর্দ করা হয়। এ সময় দৌড়ে পালিয়ে যায় অপর ঘাতক তাহের। ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত তিনটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় নিহত ওয়াশিকুর রহমানের দুলাভাই মনির হোসেন মাসুদ চারজনকে আসামি করে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

গ্রেফতার জিকরুল্লাহ ও আরিফ, পলাতক তাহের ছাড়াও হত্যাকাণ্ডের মূল পরিকল্পনকারী দলনেতা মাসুমকে আসামি করা হয়েছে। এর মধ্যে জিকরুল্লাহ ও আরিফ যথাক্রমে চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা ও মিরপুরের দারুল উলুম মাদ্রাসার ছাত্র।

পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জিকরুল্লাহ ও আরিফ জানিয়েছে, মাসুম তাদের চট্টগ্রাম থেকে ডেকে এনে ওয়াশিকুরকে হত্যা করতে পাঠায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ