• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন |

দিনাজপুর পৌরসভার উন্নয়ন কাজে বিএমডিএফ’র সাথে চুক্তি স্বাক্ষর

Meyor Picদিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর পৌরসভার রাস্তা ও ড্রেন উন্নয়ন কাজের জন্য বিএমডিএফ’র সাথে ১২ কোটি ২০ লক্ষ টাকার চুক্তি স্বাক্ষরিত হয়েছে। মিউনিসিপ্যাল গভর্ন্যান্স এন্ড সার্ভিসেস প্রজেক্ট (এমজিএসপি) প্রকল্পের আওতায় দিনাজপুর পৌরসভার জন্য বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভেলপমেন্ট ফান্ড (বিএমডিএফ)-এর সাথে এই চুক্তি স্বাক্ষরিত হয়।
মিউনিসিপ্যাল গভর্ন্যান্স এন্ড সার্ভিসেস প্রজেক্ট (এমজিএসপি) প্রকল্পের আওতায় দিনাজপুর পৌরসভার জন্য বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভেলপমেন্ট ফান্ড (বিএমডিএফ)-এর অর্থায়ন প্রক্রিয়া প্রাথমিক পর্যায়ে ১২ কোটি ২০ লক্ষ টাকা অনুমোদন পেয়েছে। গত ৩০ মার্চ দিনাজপুর পৌরসভার ফাতেহুল আলম মিলনায়তনে পৌরসভার রাস্তা ও ড্রেন উন্নয়ন কাজের জন্য প্রথম পর্যায়ে ৬ কোটি ২৯ লক্ষ টাকা বিএমডিএফ ও দিনাজপুর পৌরসভার মধ্যে চুক্তি স্বাক্ষর হয়। স্বাক্ষরের পর বিএমডিএফ’র ব্যবস্থাপনা পরিচালক কেএম নুরুল হুদা চুক্তিপত্র দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের নিকট হস্তান্তর করেন। এ সময় বিএমডিএফ’র অন্যান্য কর্মকর্তা ও দিনাজপুর পৌরসভার সহকারী প্রকৌশলী মো. মিজানুর রহমান সিদ্দিকী, উপ-সহকারী প্রকৌশলী মো. ময়েজ উদ্দীন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এই অর্থ প্রাপ্তিতে দিনাজপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল হক, উপ-সহকারী প্রকৌশলী মো. হাবিবুর রহমান হাবিব ও উপ-সহকারী প্রকৌশলী সজল কুমার মন্ডল সার্বিক সহযোগিতা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ