• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন |

বরের ভোঁ দৌড়: ৩ ভগ্নিপতি আটক

Atokপার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে বিয়ের আসরে পুলিশের উপস্থিতি টের পেয়ে পায়ের জুতা ও টুপি ফেলে ভোঁ-দৌড় দিয়েছে বাল্য বিয়ে করতে আসা জাহাঙ্গীর আলম (২০)। এ সময় পুলিশ বরের তিন ভগ্নিপতি মতিউর রহমান, নজরুল ইসলাম ও মোফাজ্জল হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে গভীর রাতে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়। ঘটনাটি ঘটেছে, সোমবার রাতে পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের কাজী পাড়া গ্রামে।
জানা যায়, রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার রাধা নগর গ্রামের আজিজুলের পুত্র জাহাঙ্গীর আলম (২০) ৬ বর যাত্রীকে সাথে নিয়ে পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের কাজী পাড়া গ্রামের মোজাহেদুল ইসলামের পঞ্চম শ্রেণীতে পড়–য়া কন্যাকে (১২) বিয়ে করতে আসে। বিয়ে পড়ার পূর্ব মুহুর্তে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই বাড়ীতে অভিযান চালালে বর ও কনে পক্ষের লোকজন বাড়ী ছেড়ে পালিয়ে যায়। বিয়ের আসর থেকে পুলিশ বরের ৩ ভগ্নিপতিকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, শ্যালকের বাল্য বিয়ে দিবে না মর্মে আশ্বস্ত করলে আটককৃতদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ