• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:১৪ পূর্বাহ্ন |

বিআরটিএর উপপরিচালকের স্ত্রীকে কুপিয়ে হত্যা

brta-1427802166সিসি নিউজ: রাজধানীর মোহাম্মদপুরে বাংলাদেশ সড়ক পরিবহণ কর্তৃপক্ষের (বিআরটিএ) উপপরিচালক শীতাংশু শেখর বিশ্বাসের বাসায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে নিহত হন তার স্ত্রী কৃষ্ণা কাবেরী মণ্ডল (৩৫)। আহত হন শীতাংশু শেখর বিশ্বাস, তার দুই মেয়ে শ্রুতি বিশ্বাস (১৪) ও অরথী বিশ্বাস (৯)।
সোমবার রাত সাড়ে ১০টার দিকে এ হামলা চালায় দুর্বৃত্তরা। আহত অবস্থায় স্ত্রী কৃষ্ণা কাবেরীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়। তিনি মিশন ইন্টারন্যাশনাল কলেজের প্রভাষক ছিলেন।
নিহতের খালা চন্দ্রিকা ও মামা পিন্টু জানান, রাতে হঠাৎ দুর্বৃত্তরা ওদের বাড়িতে হামলা চালায়। কৃষ্ণার মুখে ও মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এবং তার শরীরে আগুন ধরিয়ে দেয়। হামলা চালায় শীতাংশু ও তাদের দুই মেয়ের ওপরও। আহত অবস্থায় বাবা ও দুই মেয়েকে মহাখালী মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঢামেক সূত্রে জানা যায়, কৃষ্ণার মাথায় ও মুখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়া তার শরীরের ১৫ শতাংশ আগুনে পুড়ে যায়।
খুলনার ডুমুরিয়ার রামকৃষ্ণপুরে শীতাংশু শেখরের গ্রামের বাড়ি। তারা মোহাম্মদপুরের ইকবাল রোডের ৩/১২ নম্বর বাসার দ্বিতীয় তলায় থাকতেন।
মোহাম্মদপুর থানার এসআই রাশেদুল ইসলাম জানান, পূর্বশত্রুতার জেরে দুর্বৃত্তরা এ হামলা চালিয়েছে বলে ধারণা করা হচ্ছে। হামলাকারীদের ধরতে পুলিশ কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ