• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

নীলফামারীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

Handসিসি নিউজ: আধা কেজি গাঁজাসহ আতিকুর রহমান আতিক (২৫) নামের এক গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে নীলফামারীর কুন্দুপুকুর ইউনিয়নের সুটিপাড়াস্থ তিস্তা সেচ ক্যানেল নামক স্থানে তাকে আটক করে পুলিশ। সেই ওই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
নীলফামারী থানার উপ-পরির্দশক আরমান আলী জানান, গোপন সংবাদদের ভিত্তিতে সদর উপজলের কুন্দুপুকুর ইউনিয়নের সুটিপাড়া গ্রামের তিস্তা সেচ ক্যানেল পাড়ে আতিকুরকে আটক করা হয়। এসময় তার সাথে থাকা একটি চটের ব্যাগ তল্লাশী করে আধা কেজি ওজনের গাঁজা উদ্ধার করা হয়। সেই ওই এলাকায় র্দীঘ দিন থেকে গাঁজাসহ বিভিন্ন প্রকারের মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল। সোমবার রাতেই তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনের একটি মামলা দায়ের পর মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ