• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

নীলফামারীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

Nilphamari Pic-1সিসি নিউজ: ‘বিজ্ঞান ভিত্তিক তথ্য জানি, দূর্যোগের ক্ষতি কমিয়ে আনি’ এই শ্লোগানকে সামনে রেখে নীলফামাীতে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে।
দূর্যোগ ব্যবস্থাপনা, ত্রাণ মন্ত্রনালয় এবং নীলফামারী জেলা প্রশাসনের যৌথ আয়োজনে মঙ্গলবার বেলাা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় চত্তর থেকে একটি বর্নাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে শহরের ছমির উদ্দীন স্কুল এন্ড কলেজ মাঠে আলোচনা সভায় মিলিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এ.এম রফিকুন্নবীর সভাপতিত্বে জেলা ত্রান ও পূর্ণবাসন কর্মকর্তা আব্দুল মোতালেব মোল্ল্যা, সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান, নীলফামারী ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক কোবাত আলী সরকার, যুব রেড ক্রিসেন্ট সোসাইটির প্রতিনিধি মাসুদ সরকার, ব্র্যাক প্রতিনিধি রইচ উদ্দিন প্রমূখ বক্তব্য রাখেন।
আলোচনা সভায় শেষে সেখানে দুর্যোগ মোকাবেলার বিজ্ঞান ভিত্তিক বিভিন্ন মহড়া প্রর্দশন করে নীলফামারী ফায়ার সার্ভিসের কর্মকর্তা ও সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ