• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:০০ পূর্বাহ্ন |

বিরামপুর প্রেসক্লাবে প্রবীণদের কম্বল বিতরণ

NGOবিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর প্রেসকাব চত্ত্বরে রবিবার দুপুরে হতদরিদ্র প্রবীণদের মাঝে কম্বল বিতরণ করে গণমাধ্যমকর্মীরা।

আর্ন্তজাতিক সংস্থা হেল্পএইজ ইন্টারন্যাশনাল এর লালমনিরহাট হাতিবান্দার বহুব্রীহি কর্তৃক বাস্তবায়িত  Inclusion of Older People in Disaster Resilient in South Asia” প্রকল্পের সহযোগীতায় হতদরিদ্র প্রবীণদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। বহুব্রীহি দিনাজপুরে ও লালমনিরহাট হাতিবান্দায় মোট ৭০০ প্রবীণদের শীতবস্ত্র (কম্বল) বিতরণ হয়।
প্রবীণদের মাঝে কম্বল বিতরণ কালে বিরামপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মোবারক হোসেন বলেন, প্রবীণদের মৌলিক অধিকার নিশ্চিতে গণমাধ্যমের প্রয়োজন আছে। আমরা আশা রাখব এখানে উপস্থিত সকল গণম্যাধম প্রবীণদের যেকোনো ইস্যু নিয়ে তার নিজ নিজ গণমাধ্যমে সংবাদ প্রচার ও প্রকাশ করবেন।
অনলাইন পত্রকিা নিউজ ডায়েরী বিডি সম্পাদক মাহমুদুল হক মানিক বলেন, আমাদের প্রবীণদের কম্বল দেয়ার জন্য হেল্পএইজ ইন্টারন্যাশনাল ও বহুব্রীহিকে ধন্যবাদ জানাই। আমরা আশা রাখব বহুব্রীহি প্রবীণদের সাহায্যর্থে যে ধরনরে পদক্ষেপ গ্রহণ করছে তা অব্যবহত রাখবেন ।
এসময় উপস্থিত ছিলেন, বিরামপুর প্রেসকাবের সম্পাদক এ.কেএম মোর্শেদ মানিক ও উত্তরাঞ্চল ফেডারেল সাংবাদিক পরিষদ-এর সভাপতি মোস্তাফিজুর রহমান অন্যান্য গণমাধ্যমকর্মীরা। সাংস্কৃতিক কর্মকান্ডের মাধমে প্রবীণ অধিকার সুরায় সচেতনতামূলক প্রচারাভিযান নিমিত্তে বহুব্রীহি দিনাজপুরে প্রবীণ অধিকার সুরক্ষায় সাংস্কৃতিক প্রচারভিযান- নামক ৩ বছর মেয়াদী প্রকল্প বাস্তবায়ন করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ