• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন |

নীলফামারী ও দিনাজপুরে বিএনপির বিজয় মিছিল

DINAJPUR PICসিসি নিউজ : দিনাজপুরে বিএনপি আনন্দ মিছিল করেছে। বিশ্বকাপ ক্রিকেটে ইংল্যান্ডকে হারিয়ে বাংলাদেশ দল কোয়ার্টার ফাইনালে খেলা নিশ্চিত করায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দিনাজপুরে এই বিজয় মিছিল করে বিএনপি।
মঙ্গলবার  দুপুর ১২টায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মুকুর চৌধুরীর বালুবাড়ীস্থ বাসভবন থেকে এক বিজয় মিছিল বের হয়ে শহরের সদর হাসপাতাল মোড়, লিলি মোড়, মডার্ণ মোড় হয়ে পুনরায় লিলির মোড়, স্টেশন রোড়, পৌরসভার মোড় হয়ে বালুবাড়ী জোড়া ব্রিজের কাছে গিয়ে শেষ হয়। মিছিলে জাতীয় পতাকা সম্বলিত ব্যানার ও জাতীয় পতাকা হাতে নিয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন শ্লোগান দেয় বিএনপির নেতাকর্মীরা।
বিজয় মিছিলে বিএনপি নেতা সাবেক ভিপি হামিদুর রহমান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক মুখলেসুর রহমান শৈবাল, বিএনপি নেতা আবু নাছার প্রধান, আজহারুল ইসলাম দুলু, আক্কাস আলী, ফজলে রাব্বি, মহিলা দল নেত্রী রেহানা, রুনা, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল মোন্নাফ মুকুল, জেলা ছাত্রদলের সদস্য সচিব মকসেদুল ইসলাম টুটুল, জেলা তরুনদলের আহবায়ক মো. শাহনেওয়াজ হোসেন মিন্টু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল হাসান টারজান, জেলা তরুন প্রজন্মের আহবায়ক হাজীসহ প্রায় দু’শতাধিক বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী অংশগ্রহন করেন।
এদিকে বেলা সাড়ে ১২টার দিকে ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে নীলফামারী জেলা বিএনপি। জেলা বিএনপির কার্যালয় থেকে সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা রঞ্জুর নেতৃত্বে পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি জামিয়ার রহমান, সদর উপজেলা শ্রমিক দলের সভাপতি মাসুদ রানা মানিক ও পৌর ছাত্রদলের সভাপতি মারুফ পারভেজ প্রিন্সসহ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করে।
উল্লেখ্য, বাংলাদেশের এ সাফল্যের কারণে মঙ্গলবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশব্যাপাী হরতাল শিথিল করেছে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ