• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন |

নওগাঁয় একশ টাকার জন্য প্রাণ গেল কিশোরের

deathনওগাঁ প্রতিনিধি : নওগাঁর বদলগাছীতে এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ আজ বুধবার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
নিহত কিশোরের নাম শাহীদ (১৭)। সে বদলগাছী উপজেলা সদরের সর্দারপাড়া গ্রামের আব্দুস সোবহানের ছেলে। সে কাঠমিস্ত্রির কাজ করত বলে পুলিশ জানিয়েছে।
থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, কিশোর শাহীদের প্রতিবেশী রবিউল ইসলামের কাছে রফিকুল ইসলাম রকি নামে এক ব্যক্তি একশ টাকা পেতেন। গত রোববার বিকেলে রফিকুল ইসলাম রকি ও তার সহযোগি খালেক তাঁর পাওনা টাকা চাইতে রবিউল ইসলামের বাড়িতে আসেন। পাওয়না টাকা চাওয়াকে কেন্দ্র করে বাড়ির পাশের খোলা জায়গায় খালেক ও রবিউলের মধ্যে গন্ডগোল হচ্ছিল । এটি দেখে শাহীদ সেখানে গন্ডগোল থামাতে যায়। একপর্যায়ে শাহীদের মাথায় খালেক লাঠি দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে । পরিবারের লোকজন শাহীদকে প্রথমে স্থানীয় একজন চিকিৎসকের কাছে নিয়ে যান ও তার পরামর্শে চিকিৎসা করেন তাতে করে তার অবস্থা অবনতি হলে। পরদিন সোমবার সকালে তাকে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করা হয়। চিকিৎসাধীনবস্থায় মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ২ টা ৩০ মিনিটে তার মৃত্যু হয়। শাহীদের মৃত্যুর পর অভিযুক্ত খালেক ও তাঁর সহযোগীরা এলাকা থেকে সটকে পড়ে।
বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রোর আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) নাফিস আরেফিন জানান, কিশোর শাহীদের মাথায় আঘাতের চিহ্ন ছিল। এবং কনো বস্তু দিয়েই তার মাথায় আঘাত করা হয়েছিল।
বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বুধবার বিকেলে জানান, পাওনা টাকা নিয়ে দ্বন্দ্ব থামতে গিয়ে প্রতিপক্ষের লোকজন কিশোর শাহীদকে পিটিয়ে আহত করেছিল। সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ