• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ভাওয়াইয়া গবেষক নুরুল ইসলাম জাহিদ আর নেই

Kurigram-shocked-Picture-01-04-2015কুড়িগ্রাম : কুড়িগ্রামের বিশিষ্ট ভাওয়াইয়া গবেষক, গীতিকার ও বেতার-টেলিভিশন শিল্পী ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম জাহিদ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)।

আজ বুধবার বিকেল ৪টা ০৫ মিনিটে তিনি কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত কারনে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি দুই পুত্র, এক কন্যা ও স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে কুড়িগ্রামের সাংস্কৃতিক অঙ্গণের পক্ষ থেকে সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক শ্যামল ভৌমিক, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু, উদীচী জেলা সংসদের সভাপতি অধ্যাপক তপন রুদ্র , সাধারণ সম্পাদক মানিক চৌধুরী, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি জ্যোতি আহমদ, সাধারণ সম্পাদক দুলাল বোস, প্রচ্ছদ কুড়িগ্রাম এর সভাপতি জুলকারনাইন স্বপন, জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদের সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক শুব্রতা রায়, সাম্প্রতিক কুড়িগ্রামের সভাপতি শাহানুর রহমান, কুসাক্রী সংসদ এর সভাপতি আলতাফ হোসেন মিলন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি সরোয়ার হোসেন সঞ্জু, সাধারণ সম্পাদক ফালগুনী তরফদার, সাংস্কৃতিক কর্মী ও নাট্যাকার দেবব্রত বকসী বুলবুল, সাংস্কৃতিক কর্মী আশিষ বকসী, ইউসুফ আলমগীর শোক প্রকাশ করেছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ