• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৫৬ অপরাহ্ন |

গানের অ্যালবাম করবেন আলিয়া

aliaবিনোদন ডেস্ক:  অভিনেত্রী হিসেবেই পরিচিত তিনি। অবশ্য গানেও আছে তার স্বীকৃতি। তবে ছবিতে একটা বা দুটো গান নয়, এবার একটি স্বতন্ত্র গানের অ্যালবামের পরিকল্পনা করছেন আলিয়া ভাট।

ছবিতে গাওয়া তার গান ইতিমধ্যেই জনপ্রিয়তা পেয়েছে। ‘হাইওয়ে’ ছবিতে পরিচালক ইমতিয়াজ আলির ইচ্ছায় গান গেয়েছিলেন এ আর রহমানের সুরে। ‘সোহা সোহা’ গানেই আলিয়ার গানের দুনিয়ায় পা রাখা। সে গান সকলেরই মন কেড়েছিল।

পরের ছবি ‘হামটি শর্মা কি দুলহনিয়া’তেও গান গেয়েছিলেন আলিয়া। ‘সামঝাঁওয়া’ গানের মেইল ভার্সানের পাশাপাশি ফিমেল ভার্সনও জনপ্রিয়তা পেয়েছিল। আর সেই জনপ্রিয়তাই মিউজিক অ্যালবামের কথা ভাবিয়েছে আলিয়াকে।

তবে এ বছরই অ্যালবাম যে হচ্ছে তা নয়। কেননা আলিয়ার হাতে এখন একটার পর এক ছবির কাজ। আপাতত ‘উডতা পাঞ্জাব’ ছবির কাজে ব্যস্ত আছেন আলিয়া। সামনে আছে ‘শানদার’ ছবির কাজ। করণ জোহর প্রোডাকশনের ‘কাপুর অ্যান্ড সনস’ ছবিতেও তার কড়া শিডিউল । তাই তিনি ঠিক করেছেন ২৫ এ-পা দিয়েই প্রথম অ্যালবাম করবেন।

ব্যস্ত চিত্রনায়িকা হয়েও গায়িকা হিসেবে নিজের জাত চিনিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। আন্তার্জাতিক অঙ্গনে তার খ্যাতি দেখেই হয়তো গানের প্রতি আকৃষ্ট হয়েছেন আলিয়া। তবে ভাট্ কন্যা কি পারবেন বিশ্বসুন্দরীর পথ অনুসরন করতে? তা বোঝা যাবে অ্যালবাম প্রকাশের পর। বর্তমানে আলিয়ার বয়স ২২ বছর। তার মানে আলিয়ার অ্যালবামের গান শুনতে এখনও বছর দুয়েক অপেক্ষা করতে হবে তার ভক্তদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ