• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:৫৭ অপরাহ্ন |

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শূন্য ২৭ পদে নিয়োগ সম্পন্ন

Univerরংপুর: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ১৪ শিক্ষক তাদের অতিরিক্ত পদ থেকে পদত্যাগ করায় শূন্য পদের মধ্যে শুধু একাডেমিক পদগুলোতে নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন ।

বৃহস্পতিবার দুপুরে বেরোবির জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আলী সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

নতুন দায়িত্ব প্রাপ্ত শিক্ষকরা হলেন – বিজ্ঞান অনুষদের ডিন ও রসায়ন বিভাগের বিভাগীয়, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রধান হিসাবে উপাচার্য অধ্যাপক ড. একে এম নূর-উন-নবী, গণিত বিভাগের বিভাগীয় প্রধান হিসাবে ওই বিভাগের সহকারী অধ্যাপক কমলেশ চন্দ্র রায়, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান হিসাবে ওই বিভাগের শিক্ষক ড. নাজমুল হক, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান হিসাবে ওই বিভাগের শিক্ষক সাজিয়া আফরিন, পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান হিসাবে একই বিভাগের শিক্ষক সিরাজ-উদ-দৌলা, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান হিসাবে ওই বিভাগের শিক্ষক আজিজুর রহমান।

যে সব বিভাগে সহকারী অধ্যাপক নেই, ওই সব বিভাগের দায়িত্ব যদিও উপাচার্যের হাতে তারপরও প্রতিনিধি হিসাবে রাখা হয়েছে সংশ্লিষ্ট বিভাগের শিক্ষকদের।

এছাড়া রসায়ন বিভাগের প্রতিনিধি হিসাবে দায়িত্ব দেয়া হয়েছে ওই বিভাগের শিক্ষক নুরুজ্জামান খান ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে ওই বিভাগের শিক্ষিকা নিয়ামুন নাহারকে।

বিশ্ববিদ্যালয়ের নীল দলের সভাপতি আপেল মাহমুদ বলেন, যারা পদত্যাগ করেছে তাদের স্থালে যারা পদ পাওয়ার যোগ্য তাদের দায়িত্ব দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ