• সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:২৩ অপরাহ্ন |
শিরোনাম :
খানসামায় ডলার প্রতারক চক্রের হোতা পুলিশের এএসআই জনতার হাতে আটক সৈয়দপুরে পূর্ব শক্রতার জেরে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ ট্রেনের ভাড়া বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাপার দুইদিনের কর্মসূচি প্রেমিকাকে রেললাইনের ধারে দাঁড় করিয়ে ট্রেনের নিচে প্রেমিকের ঝাপ ফুলবাড়ীতে কোরিয়ান মেডিকেল টিমের ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধন বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন সৈয়দপুর খাদ্য গুদাম শ্রমিকদের কর্মবিরতি প্রত্যাহার খানসামায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ পাঁচ বছরেও শেষ হয়নি ১৭৫ মিটার সেতুর কাজ: ভোগান্তি লক্ষাধিক মানুষের

৭০ হলে পরীমনির ‘পাগলা দিওয়ানা’

porim-280x300বিনোদন ডেস্ক: ঢাকাসহ সারাদেশের ৭০টি সিনেমা হলে আজ মুক্তি পেল পরীমনির দ্বিতীয় চলচ্চিত্র ‘পাগলা দিওয়ানা’। পরীমনি ছাড়াও এতে অভিনয় করেছেন শাহরিয়াজ, অমৃতা খান, সবুজ, মিশা সওদাগর, রুবেল, আলীরাজ প্রমুখ।

সিনেমার গল্পে দেখা যাবে- পরীমনি ডানপিটে স্বভাবের মেয়ে। সিনেমায় তার নাম লায়লা। লায়লার খেলার সাথী তামিম। তামিম চরিত্রে দেখা যাবে-শাহরিয়াজকে। লায়লা তামিমকে সব সময় হুকুম দিয়ে কাজ করায়। তামিম কোন কিছু না ভেবেই লায়লা যা বলে তাই করে। একদিন লায়লার কথা মতো একজনের গায়ে ঢিল মারে তামিম। এ নিয়ে গ্রামে বিচার বসে। তখন তামিম বলে- লায়লা ঢিল মারতে বলেছে তাই মেরেছি।

এ জন্য লায়লা তামিমের উপরে রাগ করে। লায়লা তামিমকে বলে, তুই কেমন মানুষ! আমি বললাম আর তুই মেরে দিলি? তামিম বলে, হ্যাঁ, তুই বলছস তাই মেরে দিছি। আমি যা বলি তুই তাই করবি? তাহলে আজ থেকে তুই আমার সঙ্গে ১২ বছর কথা বলবি না। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

পুতুল কথাচিত্রের ব্যানারে নির্মিত পাগলা দিওয়ানা সিনেমাটি ঢাকা, রাজশাহী, পূবাইলসহ দেশের বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ