• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:২৭ অপরাহ্ন |

দিনাজপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

Untitled-2দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (১৪২২-১৪২৩ বঙ্গাব্দ) নির্বাচনে চিত্ত ঘোষ সভাপতি ও গোলাম নবী দুলাল সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন।
শুক্রবার (৩ এপ্রিল) কালিতলাস্থ দিনাজপুর প্রেসক্লাব কমপ্লেক্স ভবনে অনুষ্ঠিত দিনাজপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে চিত্ত ঘোষ ৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সালাউদ্দিন আহমেদ পেয়েছেন ১৬ ভোট।
সহ-সভাপতি পদে মো. আবু বক্কর সিদ্দিক ৪১ ও আমিনুল হক পুতুল ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইদ্রিস আলী ২২ ও মাহফুজুল হক আনার পেয়েছেন ১৬ ভোট। সাধারণ সম্পাদক পদে গোলাম নবী দুলাল ২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী কামরুল হুদা হেলাল ১৮, একরাম হোসেন তালুকদার ১২ এবং শাহরিয়ার শহীদ মাহবুব হীরু পেয়েছেন ৩ ভোট।
সহ-সাধারণ সম্পাদক পদে রতন সিং ৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্ব¦ী প্রার্থী মোর্শেদুর রহমান ১৬ ও মো. দেলোয়ার হোসেন পেয়েছেন ৯ ভোট। কোষাধ্যক্ষ পদে আবুল কাশেম ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী রফিকুল ইসলাম ফুলাল ২০ ও শামীম রেজা ১৬ ভোট পেয়েছেন।
সাহিত্য পাঠাগার সম্পাদক পদে কাশী কুমার দাস ঝন্টু ৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজহারুল আজাদ জুয়েল ২০ ও মো. বেলাল উদ্দিন ৬ ভাট পেয়েছেন। সাংস্কৃতিক সম্পাদক জিন্নাত হোসেন ৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফারুক মো. ফারুক গজনবী পেয়েছেন ১৬ ভোট। দপ্তর সম্পাদক পদে রিয়াজুল ইসলাম ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুর রাজ্জাক পেয়েছেন ১৯ ভোট।
কার্যনির্বাহী সদস্য পদে মুকুল চট্টোপাধ্যায় ৪৭, বেলাল উদ্দিন শিকদার ৩৮, মোফাচ্ছিলুল মাজেদ ৩৭, শাহ আলম শাহী ৩৫ এবং আসাদুল্লাহ সরকার ৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইফতেখার আহম্মেদ পান্না ৩২, সুব্র্রত মজুমদার ডলার ৩০ এবং আনিস হোসেন দুলাল ২৮ ভোট পেয়ে পরাজিত হন।
এদিকে দিনাজপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে চিত্ত ঘোষ ও সাধারণ সম্পাদক পদে গোলাম নবী দুলাল পুনরায় নির্বাচিত হওয়ায় জাতীয় সংসদের হুইপ ইকবালু রহিম এমপি অভিনন্দন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ