• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৯:৩০ অপরাহ্ন |

আহমেদ শেহজাদের পাশে গেইল

image_206904.gayle shehzadখেলাধুলা ডেস্ক: বিশ্বকাপের পর বাংলাদেশ সফরের দল ঘোষণা হলে দেখা গেল আহমেদ শেহজাদ নেই। কারণটা কি? জানা গেল, কোচ ওয়াকার ইউনিস ও অধিনায়ক মিসবাহ উল হক তাদের বিশ্বকাপ রিপোর্টে নেতিবাচক কথা লিখেছেন এই খেলোয়াড়ের নামে। দায়িত্ব নিচ্ছেন না। নিজের মতো করে খেলছেন। আরো কতো কি। এসব তো দলীয় শৃঙ্খলা ভঙ্গের মধ্যেই পড়ে। কিন্তু শেহজাদের পাশে দাড়িয়ে ওয়েস্ট ইন্ডিজের দানবীয় ব্যাটসম্যান ক্রিস গেইল বললেন, ভালো ছেলে শেহজাদ। আর এই প্রতিভাকে হেলায় হারাতে নিষেধ করেছেন তিনি।
ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে শেহজাদ আর গেইল একই দলে খেলেছেন। তাদের দল ছিলো জ্যামাইকা তাল্লাওয়া। তখনই ২৩ বছরের শেহজাদকে কাছ থেকে দেখেছেন গেইল। তারপর যখন খবর পেলেন বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট দলে রাখা হয়নি শেহজাদকে তখন একটু ধাক্কাই খেয়েছেন গেইল। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ৩৫ বছর বয়সী গেইল সমর্থন দিয়েছেন শেহজাদকে।
“আহমেদ শেহজাদ…জানতে পারলাম তোমাকে বাদ দেয়া হয়েছে। আমি জানি তুমি বাজে ছেলে না যে শৃঙ্খলার কারণে বাদ পড়বে…কাম অন পাকিস্তান, এই প্রতিভাকে নষ্ট করো না-” গেইল লিখেছেন তার টুইটারে। টেস্ট আর ওয়ানডে দল থেকে বাদ পড়লেও শহীদ আফ্রিদির নেতৃত্বের একমাত্র টি টোয়েন্টির দলে রাখা হয়েছে শেহজাদকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ