• মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন |

কাল সোমবার সৈয়দপুরের আকাশে ডানা মেলবে বাংলাদেশ বিমান

Bimanসিসি নিউজ: দীর্ঘ আট বছর বন্ধ থাকার পর আবারও সৈয়দপুর-ঢাকার আকাশ পথে ডানা মেলবে বিমান। আগামী ৬ এপ্রিল থেকে ওই রুটে যাত্রী পরিবহন শুরু করবে রাষ্ট্রীয় মালিকানাধীন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। অব্যাহত লোকসানের অজুহাতে গত ২০০৭ সালে তৎকালিন তত্ত্বাবধায়ক সরকার আভ্যন্তরীণ রুটে বিমানের ফ্লাইট স্থগিত করে।
সৈয়দপুর বিমানবন্দর সুত্র জানায়, রংপুর বিভাগের একমাত্র সৈয়দপুর বিমানবন্দরে দিন দিন যাত্রীদের চাপ বাড়ছে। ভাড়া বেশি হলেও সৈয়দপুর-ঢাকা রুটের ইউনাইটেড এয়ারওয়েজ ও ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমানের একটি টিকেট প্রাপ্তি যেন সোনার হরিণ পাওয়ার মতোই মনে হচ্ছিলো। এ অবস্থায় বিমান বাংলাদেশ সাশ্রয়ী ভাড়ায় টিকেটে বিক্রি শুরু করেছে। বর্তমানে সৈয়দপুর জেলা অফিসসহ অনলাইনেও টিকেট মিলছে।
এ বিষয়ে বিমানের সৈয়দপুর  কার্যালয়ের সেলস ইনচার্জ রোজিনা ইয়াসমিন জানান, ৭৪ আসনের ড্যাস মডেলের উড়োজাহাজ সপ্তাহে তিন দিন অর্থাৎ সোমবার, বৃহস্পতিবার ও শনিবার চলাচল করবে। পর্যায়ক্রমে প্রতিদিনই ডানা মেলবে এ রুটে। এর ভাড়া নির্ধারণ করা হয়েছে তিন স্তরে। তিন হাজার ১৭৫ টাকা, তিন হাজার ৬৭৫ টাকা ও চার হাজার ১৭৫ টাকায় পাওয়া যাবে বিমানের টিকেট। সাশ্রয়ী দামে টিকেট বিক্রি এরই মধ্যে শুরু হয়েছে বলে জানান তিনি।
এ ব্যাপারে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৈয়দপুর জেলা ব্যবস্থাপক মো. আবু আহমেদ জানান, যাত্রীদের অধিকতর সেবা দিতেই বিমান আবার নবরূপে যাত্রা শুরু করছে। আমরা বিমানসেবা জনগণের দোরগোড়ায় দিতে চাই। তাই টিকেটের দাম নাগালের মধ্যেই রাখা হয়েছে। পর্যায়ক্রমে ফ্লাইট বাড়বে এবং সুবিধা মতো রংপুর বিভাগের অন্যান্য জেলাতেও সেলস অফিস খোলা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ