• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:১১ পূর্বাহ্ন |

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী আব্বাস

Mirza-Abbas-2ঢাকা: দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে সমর্থন দেয়া হয়েছে দলটির স্থায়ী কমিটির সদস্য ও মহানগরের আহ্বায়ক মির্জা আব্বাসকে। এছাড়া উত্তরের সিদ্ধান্ত আজ রোববার নেয়া হবে বলে জানা গেছে।

শনিবার রাত সোয়া ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপিপন্থি সংগঠন শত নাগরিক কমিটির আহ্বায়ক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. এমাজউদ্দিন আহমেদ। এর আগে তিনি গুলশানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন।

ড. এমাজউদ্দিন বলেন, ‘ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে ম্যাডাম (খালেদা জিয়া) মির্জা আব্বাসকে সমর্থন দেয়ার কথা জানিয়েছেন। এছাড়া উত্তরে আইনি জটিলতার কারণে এখনো সিদ্ধান্ত নেয়া হয়নি।’

এদিকে উত্তরের মেয়র প্রার্থী চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টুর আপিল আবেদনের শুনানি শেষে তার মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্ত বহাল রাখা হয়। তবে তার আইনজীবী বিএনপির যুগ্ম-মহাসচিব মাহবুব উদ্দিন খোকন বলেছেন, তারা উচ্চ আদালতে এ বিষয়ে আপিল করবেন।

দলীয় সূত্রে জানা গেছে, মিন্টুর মনোনয়নপত্র চূড়ান্তভাবে বাতিল হলে সেখানে বিকল্প ধারার যুগ্ম-মহাসচিব মাহী বি চৌধুরী কিংবা মিন্টুপুত্র তাবিথ আউয়ালকে সমর্থন দেবে বিএনপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ