• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন |

সৈয়দপুর উপজেলা ফুটবল গোল্ডকাপের ফাইনালে মঙ্গলবার

up gold cup - Copyসিসি নিউজ: সৈয়দপুর ক্রীড়া সংস্থার আয়োজনে নক আউট পদ্ধতিতে ফুটবল টূর্ণামেন্টের ফাইনালে মুখোমুখী হচ্ছে সৈয়দপুরের দুটি দল। দল দুটি হচ্ছে সৈয়দপুরের পারমা স্পোটিং ও ফুটবল একাডেমি। সৈয়দপুর স্টেডিয়ামে মঙ্গলবার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। উত্তরের ৫ জেলার ৮টি দল নিয়ে গত ২৭ মার্চ ওই টুর্ণামেন্ট শুরু হয়। দলগুলো হচ্ছে নীলফামারী একাদশ, সৈয়দপুরের পারমা স্পোটিং ও ফুটবল একাডেমি, দিনাজপুরের বাংলাহিলি ও মোহামেডান স্পোটিং ক্লাব, রংপুর একাদশ, গোবিন্দগঞ্জ এবং জয়পুরহাট ফুটবল ক্লাব।
তবে ৩ এপ্রিল সেমি ফাইনালে ফুটবল একাডেমি আর বাংলা হিলি মধ্যকার প্রথম সেমিফাইনাল খেলায় বাংলা হিলির খেলোয়াড় রেফারীকে লাঞ্চিত করায় লাল কার্ড পায়। পরে দর্শকের অনুরোধে লাল কার্ডটি বাতিল করে পুরো ১১ খেলোয়াড় নিয়ে বাংলা হিলি খেলা শুরু করেন। যদিও এ খেলায় বাংলা হিলি আত্মঘাতি গোলে পরাজিত হয়ে মাঠ ছাড়ে। পরের দিনে অপর সেমিফাইনাল খেলায় সৈয়দপুরের দল পারমা স্পোটিং ক্লাব ৩-০ গোলের ব্যবধানে দিনাজপুর মোহামেডানকে হারিয়ে ফাইনালে টিকেট নিশ্চিত করে।
সৈয়দপুর ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাওয়াদুল হক সরকার জানান, মূলত এ জনপদে ফুটবলের হারানো গৌরব ফিরিয়ে আনতে এ টূর্ণামেন্টর আয়োজন। এরপরে আরো বড় পরিসরে ১৬ জেলাকে নিয়ে আর একটি নক আউট টূর্ণমেন্টের পরিকল্পনা আছে। আর এভাবেই আবারো নিয়মিত ফুটবল প্রতিযোগিতার আয়োজনে নতুন খেলোয়াড় তৈরীর পরিকল্পনা চলছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ