• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সেই বস্ত্র বিপনীর শীর্ষ কর্মকর্তাদের তলব

Siritiআন্তর্জাতিক ডেস্ক: বস্ত্র বিপনীর ট্রায়ালরুমে পোশাক বদলাতে গিয়ে গোপন ক্যামেরার ফাঁদে পড়ার পর সেই বস্ত্র বিপনীর শীর্ষ কর্মকর্তাদের ডেকে পাঠিয়েছেন ভারতের জনসম্পদ মন্ত্রী স্মৃতি ইরানি। তবে পুলিশ বলছে ওই দোকানের মহিলা ম্যানেজার এখনও পলাতক রয়েছে। গতকাল পর্যন্ত ওই বিপনীর চারজন কর্মীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ।

ভারতের কেন্দ্রীয় জনসম্পদ উন্নয়ন মন্ত্রী ও জনপ্রিয় তারকা স্মৃতি ইরানি শুক্রবার অভিযোগ করেন যে একটি নামী পোশাক বিপনির ট্রায়াল রুমে গোপন ক্যামেরায় তাঁর পোশাক বদলানোর ছবি তোলা হচ্ছিল।

গোয়ায় পারিবারিক ছুটি কাটানোর সময়ে দুপুরে তিনি কয়েকটি পোশাক পছন্দ করে ট্রায়াল রুমে ঢুকেছিলেন সেগুলি পরে দেখার জন্য। তখনই তিনি আবিস্কার করেন যে একটি গোপন ক্যামেরা সেখানে লাগানো রয়েছে। তাঁর স্বামী, স্থানীয় বিজেপি নেতারা ও পুলিশও গিয়ে দেখে যে সত্যিই শরীরের উপরিভাগের ছবি স্পষ্টই ধরা পড়ছে ওই ক্যামেরায়।

তবে ওই বস্ত্র বিপনির কর্তৃপক্ষ বলছে চুরি রুখতে তারা ট্রায়াল রুমের বাইরে ক্যামেরা লাগিয়েছিল। কিন্তু তাদের দাবি কেউ হয়ত ক্যামেরার মুখ বদলিয়ে দিয়েছিল যাতে ট্রায়াল রুমের ভেতরটাও দেখা যাচ্ছিল।

বিদেশী পর্যটকেরা অনেকসময়ই ট্রায়াল রুমে ঢুকে পোশাক চুরি করেন বলে অভিযোগ বিপনীর শীর্ষ কর্মকর্তাদের।

পুলিশ বলছে, দোকানটি গতকালই সিল করে দেওয়া হয়েছে। গোয়ার মুখ্যমন্ত্রী বলেছেন দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ এফআইআর রুজু করে তদন্ত শুরু করেছে। ভারতীয় দণ্ডবিধির দুটি ধারায় মামলাও রুজু করা হয়েছে।

সূত্র: বিবিসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ