• শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৩১ অপরাহ্ন |

সৈয়দপুর থেকে ঢাকা যেতে পারলেন না ৪৭ বিমান যাত্রী

Bimanসিসি নিউজ: উদ্ধোধনী ফ্লাইটে সৈয়দপুর থেকে ঢাকা যেতে পারলেন না ৪৭ জন বিমান যাত্রী। বিমান বাংলাদেশের এই ফ্লাইটি সোমবার বিকেল ৫টা ১৫ মিনিটে সৈয়দপুর থেকে ছেড়ে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ওই সব যাত্রী নিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু সকল প্রস্তুতির পর আকস্মিক ভাবে উদ্ধোধনী ফ্লাইট স্থগিত করা হয়। তবে কি কারণে হঠাৎ ফ্লাইট স্থগিত করা হয়েছে তার কোন সুর্নিদিষ্ট কারণ অবশ্য জানা যায়নি।

দেশের অভ্যন্তরীণ সাত রুটে দীর্ঘদিন বন্ধ থাকার পর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট ড্যাশ-৮-কিউ-৪০০ মডেলের দুটি এয়ারক্রাফট মেঘদূত ও ময়ূরপঙ্খী নামের এ দুটি উড়োজাহাজের মাধ্যমেই দেশে বিমানের অভ্যন্তরীন রুটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত রবিবার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমান বন্দরের ভিভিআইপি এলাকায় কেক কেটে এই ফ্লাইট পরিচালনার আনুষ্ঠানিক উদ্বোধন করেছিলেন। সোমবার ছিল ঢাকা সৈয়দপুর ঢাকা পথের বিমান বাংলাদেশের উদ্ধোধনী ফ্লাইট।

যা সপ্তাহের সোম, বৃহস্পতি ও শনিবার ঢাকা – সৈয়দপুর- ঢাকা রুটে চলাচল করবে। এ জন্য টিকেট বিক্রিও করা হয়। উদ্ধোধনী যাত্রায় সোমবার সৈয়দপুর থেকে ঢাকার যাত্রী সংখ্যা ছিল ৪৭ জন। কিন্তু আকস্মিক ওই ফ্লাইট স্থগিত করায় ওই সকল বিমান যাত্রীরা সৈয়দপুর থেকে ঢাকা যেতে পারলো।

বেশ কয়েক জন যাত্রী নাম প্রকাশ না করে আক্ষেপ করে বলেন, বাংলাদেশ বিমান বেশ কিছু দিন ধরে ব্যাপক ঢাকঢোল পেটাচ্ছিল ঢাকা- সৈয়দপুর রুটে ফ্লাইট চালু হচ্ছে পুনরায়। সকল প্রস্তুতির পর হঠাৎ আবার স্থগিত। এমনটি কেন ?

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৈয়দপুর জেলা ব্যবস্থাপক মো. আবু আহ্মেদ জানান, উদ্ধোধনী বিমানটি ঢাকা থেকে বিকেল ৪টায় ছেড়ে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছানোর কথা ছিল বিকেল ৪টা ৫০ মিনিটে। আবার যাত্রী নিয়ে বিকেল ৫টা ১৫ মিনিটে সৈয়দপুর ছেড়ে সন্ধ্যা ৬টা ৫ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল। কিন্তু সোমবার বেলা পৌনে একটার দিকে ঢাকা থেকে ফ্লাইট স্থগিতের বিষয়টি তাকে জানানো হয়। তবে তিনি ফ্লাইট স্থগিতের সঠিক কারণ জানাতে পারেননি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ