• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

৯ এপ্রিল ফাজিল পরীক্ষার ফল প্রকাশ

Uniসিসি নিউজ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধীনে মাদ্রাসার ৮ ও ৯ এপ্রিলের কামিল (স্নাতকোত্তর) পরীক্ষা ১০ ও ১১ এপ্রিল অনুষ্ঠিত হবে। এ ছাড়া ফাজিলের (স্নাতক) তিনটি বর্ষের পরীক্ষার ফল ৯ এপ্রিল প্রকাশিত হবে।
বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর সূত্রে জানা যায়, গত ২৭ মার্চ থেকে কামিল পরীক্ষা শুরু হয়। পূর্ব ঘোষিত রুটিন অনুযায়ী ৮ ও ৯ এপ্রিল কামিল পরীক্ষা শেষ হওয়ার কথা ছিল। কিন্তু হরতালের কারণে তা পিছিয়ে ১০ ও ১১ এপ্রিল নির্ধারণ করা হয়েছে।
পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর সূত্রে আরও জানা যায়, ৯ এপ্রিল দুপুর ১২টায় ফাজিল প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষের পরীক্ষার ফল প্রকাশ করা হবে। ফলাফল সারা দেশের মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www. iu. ac. bd) পাওয়া যাবে।
বিশ্ববিদ্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আরিফ মোল্লা এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ