• শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন |

ডিসিসি নির্বাচনে মাহী ও রনিকে এনএলপি’র সমর্থন

mahi-o-ronyসিসি ডেস্ক: আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন-ডিসিসি নির্বাচনে ঢাকা সিটি দক্ষিণের মেয়র প্রার্থী হিসেবে আওয়ামীলীগ নেতা ও সাবেক এমপি টকশো স্কলার গোলাম মাওলা রনি’কে এবং উত্তরে বিকল্পধারা’র যুগ্ম মহাসচিব এবং সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর পুত্র মাহী বি চৌধুরীকে সমর্থন দিয়েছে ন্যাশনাল লেবার পার্টি-এনএলপি।

মঙ্গলবার দুপুরে দলের কেন্দ্রিয় কার্যালয়ে এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ শিহাব উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এনএলপি’র চেয়ারম্যান আবদুল্লাহ জিয়া। ২ দলের দুইজনকে মেয়র প্রার্থী হিসেবে সমর্থন দেয়া বিষয়ে তিনি বলেন, একজন ভালো লোক নগর পিতা না হলে নগরবাসীর অবস্থা ওষ্ঠাগতই থাকবে। আওয়ামীলীগ নেতা গোলাম মাওলা রনিকে আমি ব্যক্তিগত ভাবে চিনি। ইতিপুর্বে তার সাথেআমার ৩ বার বৈঠক হয়েছে। তিনি একজন দ্বীনি চরিত্রের ব্যক্তিত্ব। আল্লাহ তায়ালাকে ভয়কারী একজন ব্যক্তি হিসেবে তাকে গুরুত্ব দেয়া যায়। তিনি দক্ষিণের নগরপিতা নির্বাচিত হলে নগরবাসী ইনসাফ পাবে। তাঁর মত আওয়ামীলীগারকে দীল দিয়ে ভালোবাসা যায়। আর আমি তাকে আদর্শ নেতা হিসেবে ভালোবাসি। এই ভালোবাসার প্রতিদান স্বরুপই আমরা দলগতভাবে তাকে নগরপিতা নির্বাচনের জন্য কাজ করে যাব। তাছাড়া দক্ষিণে আমার ও আমারদলের ভালো প্রচার আছে। কেননা বিগত ৪ বছরে এনএলপি’র পোস্টার এই এলাকায় ২০ বারের অধিক লেগেছে। সেক্ষেত্রে আমাকে এখানকার সাধারণ ভোটারগণ খুব ভালোভাবে চিনে। আমি মনে করি রনির হয়ে মাঠে নামলে আমাকেযারা ভালোবাসেন তারা আমার এ দাওয়াতকে স্বাদরে নিবেন এবং রনিকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

উত্তরের মেয়র প্রার্থী মাহী বি চৌধুরী সম্পর্কে এনএলপি চেয়ারম্যান বলেন, দেশের এই মুহুর্তে একজন সিনিয়র এবং ব্যক্তিত্বেও রাজনীতিবিদ হচ্ছেন জনাব বদরুদ্দৌজা চৌধুরী। আমি মনে করি তিনি ২ নেত্রীর শিক্ষক। কিন্তু আমি আক্ষেপকরে বলতে চাই শিক্ষার্থীরা আজ তাদের স্যারকে যোগ্য মর্যাদা দিতে ভুলে গেছে। জনাব বি চৌধুরী তার অনসন অনুষ্ঠানে আমাকে পরম স্নেহের কাছে ডেকে স্বাগত বক্তব্য দেবার জন্য আহবান করেন। এরপরও তার সাথে কয়েকদফা মিটিং হয়েছে। তিনি বড় অধিকার নিয়ে আমাকে ভালোবসেন এবং অনেক বিষয় আলোচনাও করেন। তাই আমরা এনএলপি’র পক্ষ থেকে মনে করি, সেই সর্বজন শ্রদ্ধেয ব্যক্তির সন্তান মাহী বদরুদ্দোজা চৌধুরী একজন তরুণ নেতৃত্ব। আধুনিক বাংলার আধুনিক নেতা। তাকে উত্তরের নগর পিতা নির্বাচিত করা হলে আগামীদিনের ঢাকা হবে অত্যাধুনিকতার এক অপরুপ উন্নয়ন। তাই ব্যক্তি মাহীকে আমরা শ্রদ্ধার সাথে দল থেকে সমর্থন জানাচ্ছি এবং তাকে নির্বাচিত করার জন্য আমাদের সকল নেতাকর্মীকে এক এবং ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহবান জানাচ্ছি।

এনএলপি’র কেন্দ্রিয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ শামসুল আলম খান, মোঃ মোবারক হোসেন, মোঃ জহিরুল আলম, মোহাম্মদ হোসাইন ঢালু, যুগ্ম মহাসচিব মোঃ আলাউদ্দিন, কামরুজ্জামান মিলন, দপ্তর সম্পাদক মোঃ শওকতহোসেন, যুব বিষয়ক সম্মাদক মোঃ মনির হোসেন, ছাত্র বিষয়ক সম্পাদক সোহাগ দেওয়ান, সহ ছাত্র বিষয়ক সম্পাদক আহমেদ মামুন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোতাসিম বিল্লাহ, সহ ধর্ম বিষয়ক আবদুল কুদ্দুস আনসারী, শ্রমবিষয়ক সম্পাদক ও এনএলপি’র অংগসংগঠন ন্যাশনাল লেবার ট্রেড ইউনিয়ন-এনএলটিইউ’র সভাপতি মোঃ জোবায়ের হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হালিম হিমসহ প্রমুখ নেতারা বর্ধিত সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন। খবর বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ